Home / চাঁদপুর / চাঁদপুর মোলহেডের অবৈধ দোকান উচ্ছেদ
চাঁদপুর মোলহেডের অবৈধ দোকান উচ্ছেদ

চাঁদপুর মোলহেডের অবৈধ দোকান উচ্ছেদ

চাঁদপুর বড়স্টেশন মোলহেডকে পর্যটন নগরী করতে মোলহেডের অবৈধ দোকান উচ্ছেদ। সোমবার (৬ ফেব্রুয়ারি )সকাল থেকে দিনভর জেলা প্রশাসন. চাঁদপুর পৌরসভা ও পানি উন্নয়ন বোর্ডের নেতৃত্বে বড় স্টেশন এলাকার অবৈধভাবে গড়ে উঠা চটফটির দোকান, খাবার হোনেল, বিভিন্ন স্টেশনারীসহ বিভিন্ন দোকান উচ্ছেদ করা হয়েছে।

উচ্ছেদ অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসন কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট কানিজ ফাতেমা,মইনুল হক ও নারায়ন চন্দ্র। তারা দিনভর উপস্থিত থেকে সব ধরনের দোকানপাট উচ্ছেদ করেন। এমন সাহসিকতার উদ্যেগকে সাধুবাদ জানিয়েছেন চাঁদপুরবাসী।

এতে দোকানীদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে। কেননা তাদের দোকানে লাখ লাখ টাকার মালামাল রয়েছে। তাৎক্ষণিক সরাতে গিয়ে অনেক মালপত্র নষ্ট হয়েছে। এ সব মালামাল বিক্রি না করতে পারলে সব নষ্ট হয়ে যাবে। প্রশাসনের কাছে আমাদের অনুরোধ আমাদের জন্য কিছু ব্যবস্থা করে দেয়ার জন্য।

এদিকে প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে উদ্ধার করা হয় চাঁদপুরের প্রাণভোমরা ত্রিমোহনা মোলহেডকে খুব দ্রুত সংস্কার করে পর্যটন কেন্দ্র খোলা হবে। এখন ব্র্যান্ডিং চাঁদপুরের আদলে চাঁদপুর পৌরসভা আকর্ষণীয় রঙ্গে ও ধাঁচে এলাকার সৌন্দর্য বর্ধন করবেন। এখান থেকে দেশি-বিদেশি পর্যটকের পদচারণায় মুখরিত হয়ে উঠবে মোলহেডের সুন্দর দৃশ্য। সকাল বিকাল প্রাণভরে নির্মল বাতাসে নিশ্বাস নিবেন চাঁদপুরবাসী। আগমন ঘটবে দেশ বিদেশের বিভিন্ন পর্যটক।

ঘুরতে আসা ক’জন বলেন, চাঁদপুর শহরকে পর্যটন নগরী গড়তে হলে এখানকার পরিবেশ সুন্দর করতে হবে। প্রশাসন যে ভূমিকা রাখছে তা খুবই প্রশংসনীয়। আশা করি খুব শীগ্রই এখানকার পরিবেশ পাল্টে যাবে। এই উচ্ছেদের মাধ্যমে বড় স্টেশনের চিত্র পুরো পাল্টে গেছে। এখন দুর থেকেই রক্তধারা দেখা যায়। এখানে আরো নতুন কিছু সম্পৃক্ত করলে আরো ভালো লাগবে।

প্রতিবেদক- শরীফুল ইসলাম
: আপডেট, বাংলাদেশ সময় ১০: ৩০ পিএম, ৬ ফেব্রুয়ারি ২০১৭, সোমবার
ডিএইচ

Leave a Reply