Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / চাঁদপুর মতলবে যুবকের গলায় ফাঁস

চাঁদপুর মতলবে যুবকের গলায় ফাঁস

‎Sunday, ‎24 ‎May, ‎2015  11:34:26 PM

মতলব উত্তর করেসপন্ডেন্ট :

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা ফতেহপুর পূর্ব ইউনিয়নের ঠেটালিয়া গ্রামে গলায় ফাঁস দিয়ে মোঃ শরীফ হোসেন (১৮) নামে এক যুবক আত্মহত্যা করেছে। উপজেলার ফতেহ্পুর পূর্ব ইউনিয়নের ঠেটালিয়া গ্রামের আলী আক্কাস দেওয়ানের ছেলে। রোববার বিকেলে ঘরের দরজার পাটাতনের সাথে গামছা পেঁচিয়ে আত্মহত্যা করে।

পারিবারিক সূত্রে জানা যায়, রোববার দুপুরের খাবার খেয়ে শরীফের বাবা-মা এবং বোনেরা ধান মাড়াইয়ের জন্য তার নানার বাড়ি সিপাইকান্দি গ্রামে যায়। এদিকে অনেক সময় ধরে শরীফের ঘরের জানালা দরজা বন্ধ দেখে শরীফকে ডাকে তার জেঠাতো বোন। অনেক ডাকাডাকি করে কোনো সাড়া শব্দ না পেয়ে বেড়ার ফুটো দিয়ে ভেতরে তাকিয়ে দেখে দরজা পাটাতনের সাথে শরীফের দেহ ঝুলে আছে।

এ অবস্থা দেখে সে চিৎকার করে উঠে। তার ডাক চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসে। পরে আশপাশ থেকে আসা লোকজন দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে দেখে দরজার পাটাতনের সাথে শরীফের নিথর দেহ ঝুলে আছে। তাৎক্ষণিক বিষয়টি মতলব উত্তর থানাকে জানানো হয়।

খবর পেয়ে মতলব উত্তর থানার পুলিশ রোববার সন্ধ্যায় ঘটনাস্থল গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুরের মর্গে পাঠায়।

এ ব্যাপারে মতলব থানার এসআই মো. আবু হানিফ জানান, ‘নিহতের পরিবারের সাথে কথা বলে জানতে পারি শরীফ মানসিক ভারসাম্যহীন ছিল। তাকে পারিবারিকভাবে বেশ কয়েকবার চিকিৎসা করানো হয়েছে। তাতেও তার মানসিক সমস্যা পুরোপুরি ভাবে সুস্থ্য হয়ে উঠে নি।’

এ ব্যাপারে রাতে মতলব উত্তর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

চাঁদপুর টাইমস/প্রতিনিধি/এএস/এমআরআর/২০১৫।

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।