Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুর বালিয়া চেয়ারম্যানকে ইউনিয়ন যুবলীগের সংবর্ধনা
বালিয়া চেয়ারম্যানকে ইউনিয়ন যুবলীগের সংবর্ধনা

চাঁদপুর বালিয়া চেয়ারম্যানকে ইউনিয়ন যুবলীগের সংবর্ধনা

চাঁদপুর সদর উপজেলার ৯নং বায়িলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নবনির্বাচিত চেয়ারম্যান মো. তাজুল ইসলাম মিজিকে সংবর্ধনা জানানো হয়েছে। শুক্রবার (৪ নভেম্বর) শুক্রবার সন্ধ্যায় ইউনিয়ন যুবলীগের আয়োজনে বালিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে এই সংবর্ধনা জানানো হয়।

এসময় ২নং ওয়ার্ডের নির্বাচিত মেম্বার মো. জাহিদ হোসেন খান ও ৩নং ওয়ার্ডের মেম্বার সেলিম হোসেন খানকে ও ফুলেল শুভেচ্ছা জানিয়ে সংবর্ধনা দেয়া হয়।

ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. দেলোয়ার হোসেন খানের সভাপতিত্বে ও যুবলীগ নেতা মনির হোসেন জমাদারের পরিচালনায় বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও নব-নির্বাচিত চেয়ারম্যান মো. তাজুল ইসলাম মিজি, সদর থানা আ’লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা হামিদ কবিরাজ, ইউনিয়ন আ’লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোকতার হোসেন কাজী, ৩নং ওয়ার্ড আ’লীগের সভাপতি বাবুল কাজি, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক দীপু মিজি, সাংগঠনিক সম্পাদক মোশারফ গাজি, যুবলীগ নেতা সোহেল পাটওয়ারী, মোকতার গাজী, লিটন চন্দ্র দাস, বোারহান উদ্দিন ভুট্টু, মো. হাবিবুর রহমান খান, ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক জাহাঙ্গির হোসেন নবীর, যুগ্ম আহ্বায়ক আরিফ তালুকদার।

এসময় ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং এলাকার গণ্যমান্য ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন বালিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মো. খলিলুর রহমান খান।

বালিয়া চেয়ারম্যানকে ইউনিয়ন যুবলীগের সংবর্ধনা

About The Author

প্রতিবেদক- আশিক বিন রহিম

Leave a Reply