Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুর বাগাদী মাদ্রসায় জঙ্গি ও সন্ত্রাসবিরোধী মানববন্ধন
চাঁদপুর বাগাদী মাদ্রসায় জঙ্গি ও সন্ত্রাসবিরোধী মানববন্ধন

চাঁদপুর বাগাদী মাদ্রসায় জঙ্গি ও সন্ত্রাসবিরোধী মানববন্ধন

চাঁদপুর সদরের বাগাদী আহমদিয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রসায় জঙ্গি ও সন্ত্রাসবাদ বিরোধী মানববন্ধন কর্মসূচি সোমবার (১ আগস্ট) বেলা ১১টায় পালন করা হয়।

প্রতিষ্ঠানটির সামনে চাঁদপুর-রায়পুর সড়কের পাশে মাদ্রাসার বিপুল শিক্ষার্থী, শিক্ষক ও স্থানীয় ব্যক্তিবর্গ এতে অংশ নেয়।

উপস্থিত ছিলেন, বাগাদী দরবারের পীর আলহাজ্ব মাও.মু. একেএম নেয়ামত উল্যাহ খাঁন।

মানববন্ধনে দেশের জঙ্গি ও সন্ত্রাসবাদ প্রসঙ্গে মাদ্রসার আরবী প্রভাষক পীরজাদা মাওলানা মু. মাহফুজ উল্যাহ খাঁন ইউসুফী বলেন, ‘ইসলাম শান্তির ধর্ম। এখানে কোনো প্রকার হত্যাকা-সহ অন্যায় ও অবিচার সমর্থন করে না।’

তিনি আরো বলেন, যারা সম্প্রতিক কালে লেখক, সাহিত্যিক, পুরহিত, ইমাম, মুয়াজ্জিনসহ গুলশান রেস্তোরাঁ ও শোলাকিয়া ঈদগাহে ন্যাক্কারজনক ও বর্বরচিত হামলা চালিয়েছে তারা ইসলাম ও মানবতার দুশমন। শিক্ষক-শিক্ষার্থীদের জঙ্গিবাদের বিরুদ্ধে সর্তক থাকার এবং এলাকায় সন্ত্রাসী কার্যক্রমে অংশ নিতে পারে এমন অপরিচিত কাউকে দেখতে পেলে প্রশাসনকে জানাতে আহবান জানান। জঙ্গি ও সন্ত্রাসবিরোধী কর্মকা-ের সাথে জড়িত তাদের বিরুদ্ধে আমরা তীব্র নিন্দা জানাই।

এ সময় মানববন্ধনে অংশ নেন মাদ্রাসার উপাধ্যক্ষ আলহাজ্ব মাও.মু.আহসান উল্যাহ, মাও.মু.মাইনুদ্দিন পাটওয়ারী, পীরজাদা মাও.মু.মাহফুজ উল্যাহ খাঁন ইউসুফী, সারওয়ারুল ইসলাম, শ্রী মৃণাল কান্তি বিশ্বাস, মাও.মু. আবু বকর সিদ্দিক, মাও.মু. মুজাম্মেল হোসাইন, ওসমান গণি, জাকির হোসেন, মাও. মু. মজিবুর রহমান, মাও.মু. বশির উল্যাহ প্রমুখ।

চাঁদপুর বাগাদী মাদ্রসায় জঙ্গি ও সন্ত্রাসবিরোধী মানববন্ধন

About The Author

প্রতিবেদক- আহমদ উল্যাহ

।। আপডেট ০৬:১৯ পিএম,১ আগষ্ট ২০১৬,সোমবার
ডিএইচ

Leave a Reply