Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুর বাংলাবাজারে প্রতিপক্ষের হামলায় যুবক আহত
Bangla-Bazar

চাঁদপুর বাংলাবাজারে প্রতিপক্ষের হামলায় যুবক আহত

চাঁদপুরে সদর উপজেলার বাংলাবাজারে সম্পত্তিগত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় মো. আলাউদ্দিন (৩৫) নামের এক যুবককে পিটিয়ে আহত করার খবর পাওয়া গেছে। আহত যুবক বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাাতলে চিকিৎসাধীন রয়েছে। সোমবার (৭ মে) দুুপুরে সদর উপজেলার ১২নং চান্দ্রা ইউনিয়নের বাংলা বাজারে এ ঘটনা ঘটে। আহত আলাউদ্দিন ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাখরপুর মাঝি বাড়ির নুরুল ইসলামের পুত্র।

আহত আলাউদ্দিন জানায়, সোমবার দুপুরে সে শুনতে পায় কারা যেনো বজারে তাদের পৈত্রিক সম্পৃত্তি দখল করার চেষ্টা করছে। খবর পেয়ে সে মাদ্রাসা থেকে দ্রæত ঘটনাস্থলে ছুটে আসে এবং দখলদারদের কাছে এ বিষয়ে জানতে চায়। এসময় কথা কাটাকাটির এক পর্যায়ে স্থানীয় মৃত জাবেদ আলীর পুত্র আমান উল্যাহ (৫০), আবু তাহের (৫৫), আলী হোসেনের পুত্র কামাল হোসেন (৩০), আবু তাহেরেরর পুত্র মামুন (২৬), আবুল হোসেনের পুত্র দুলাল খান (৪৫) ও আলী হোসেনের পুত্র সাদ্দাম (২০) সহ অজ্ঞাত আরো বেশ কয়েকজন তাকে বেদম পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে।

আলাউদ্দিন আরো জানায়, এই জমি নিয়ে গত এক সপ্তাহ আগে উল্লেখিতদের আসামী করে তারা চাঁদপুর আদালতে একটি মামলা দায়ের করেছে। আগামী ২০ মে উল্লেখিতদের মামলায় আদালতে হাজিরা দেয়ার কথা রয়েছে।

স্টাফ করেসপন্ডেন্ট

Leave a Reply