Home / চাঁদপুর / চাঁদপুর বঙ্গবন্ধু সড়কে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে মারধর ও ছিনতাই
চাঁদপুর বঙ্গবন্ধু সড়কে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে মারধর ও ছিনতাই

চাঁদপুর বঙ্গবন্ধু সড়কে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে মারধর ও ছিনতাই

চাঁদপুর বঙ্গবন্ধু সড়কে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে মারধর ও ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। শুক্রবার (৬ অক্টোবর) বেলা ১১ টার দিকে মুন স্টোর সংলগ্ন টেইলার্সের দোকানের সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত হয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন চাঁদপুর ক্যাবল নেটওয়ার্ক ও টাইমস কমিউনিকেশন ব্রডব্যান্ডের ব্যবসায়ীক প্রতিনিধি ফজলুর রহমন ও ইউসুফ মিয়াজী।

আহতরা জানায়, ঘটনায় দিন ডিশ বিল ও ব্রডব্যান্ড ইন্টরনেটের বিল কালেকশন করতে গিয়ে স্থানীয় মিজি বাড়ির আক্কাছ মিজির ছেলে মেহেদী মিজি, হালিম মিজি ও তার ছেলে সুমন মিজিসহ আরো ৪/৫ জন তাদের বাধা দেয়।

ওই এলাকায় ব্যবসা করতে হলে তাদেরকে মাসিক হারে চাঁদা প্রদান করার দাবি জানান। আহতরা তাদেরকে চাঁদা দিতে অস্বীকৃতি জানালে অভিযুক্তরা দলবল ও লাঠিসোটা নিয়ে উপর্যুপরি আঘাত করে সাথে থাকা কালেকশনের টাকাভর্তি ব্যাগ ও মোবাইল ছিনিয়ে নেয়। হামলায় ক্যাবল নেটওয়ার্ক এর প্রতিনিধি ফজলুর রহমানের মাথা থেতলে যায় এবং রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে। সহযোগী ইউসুফ মিজি তাকে বাঁচাতে গেল তার ওপরও হামলা করে।

পরে স্থানীয়রা আহত অবস্থায় তাদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্রেরণ করে। আহতদের মধ্যে ফজলুর রহমানের অবস্থা আশংকাজনক।

এ ঘটনায় অভিযুক্তরা পলাতক থাকায় তাদেরকে পাওয়া যায়নি। মুঠোফোনে চেষ্টা করেও বক্তব্য জানা সম্ভব হয়নি।

তবে অভিযুক্ত মেহেদির চাচা অ্যাডভোকেট আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘এ ধরণের একটি ঘটনা ঘটেছে। মেহেদী আমার ভাতিজা হয়। আহত ব্যক্তি সুস্থ হওয়ার পরে বিষয়টি আমরা ক্যাবল নেটওয়ার্ক মালিকদের সাথে বসে মিমাংশা করবো।’
এদিকে হামলার ঘটনায় চাঁদপুর ক্যাবল নেটওয়ার্ক মালিক সমিতির পক্ষ থেকে নিন্দা প্রতিবাদ জানানো হয়েছে। তাঁরা ঘটনার সুষ্ঠ তদন্তপূর্বক অপরাধীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নিতে প্রশাসনের কাছে জোর দাবি জানিয়েছেন।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ ০৮:০৩ পিএম, ০৭ অক্টোবর, ২০১৭ শনিবার
ডিএইচ

Leave a Reply