Home / চাঁদপুর / চাঁদপুরে ফ্ল্যাট বাসায় অনৈতিক কাযর্ককলাপে লিপ্ত ৫ নারী-পুরুষ আটক
চাঁদপুরে ফ্ল্যাট বাসায় অনৈতিক কাযর্ককলাপে লিপ্ত ৫ নারী-পুরুষ আটক

চাঁদপুরে ফ্ল্যাট বাসায় অনৈতিক কাযর্ককলাপে লিপ্ত ৫ নারী-পুরুষ আটক

চাঁদপুর শহরে অনৈতিক কার্যকলাপের দায়ে ৩ নারীসহ ৫ জনকে আটক করেছে চাঁদপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। বৃহস্পতিবার ( ২৮ জুলাই) রাত সাড়ে ৮ টার দিকে শহরের তালতলা সিতারা মঞ্জিলের ৬ষ্ঠ তলার একটি ফ্ল্যাট থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, ফরিদগঞ্জের মিরপুর এলাকার জমাদ্দার বাড়ির হৃদয়ের স্ত্রী রুবি (২১), চাঁদপুর সদর উপজেলার ধনপদ্দি প্রধানীয় বাড়ির আব্দুল্লাহ ওবায়েদুল প্রধান (৩৮) ও তার স্ত্রী নাজমা বেগম (২৫), ফরিদগঞ্জ উপজেলার চরবোয়ালী গ্রামের চৌকিদার বাড়ির সোহাগের স্ত্রী সুমী (২৫), মতলব দক্ষিণ উপজেলার দিঘলদি প্রধানীয়া বাড়ির মৃত আমির আলী প্রধানীয়ার ছেলে কবির হোসেন (৩২)।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, আটককৃতরা জেলার বিভিন্ন স্থান থেকে এসে শহরের সিতারা মঞ্জিলে বাসা ভাড়া নিয়ে দির্ঘদিন যাবত অনৈতিক কার্যকলাপ চালিয়ে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের এসআই আহসানুজ্জমান লাবুর নেতৃত্বে এসআই অপু কর্মকার, দেলোয়ার হোসেন, রিপন দেব সহ সঙ্গীয় ফোর্স তাদেরকে আটক করতে সক্ষম হয়।

বাড়ির মালিকের বরাতে পুলিশ জানায়, ‘গত ৮ মাস পূর্বে মতলব দক্ষিণ উপজেলার দিঘলদি প্রধানীয়া বাড়ির কবির হোসেন এ ভবনের ৬ষ্ঠ তলা ভাড়া নেয়। তখন এরা সবাই একই পরিবারের সদস্য বলে বাড়ির মালিককে জানায়।

গোয়েন্দা উপ-পরিদর্শক আহসানুজ্জামান লাবু চাঁদপুর টাইমসকে জানান, ‘আটককৃতরা দির্ঘদিন ধরে বাসা ভাড়া নিয়ে এ ধরনের অসামাজিক কাজ চালিয়ে যাচ্ছে। বাসার ভেতরে অসামাজিক কর্মকাণ্ডের আলামত পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরপূর্বক আদালতে প্রেরণ করা হলে, আদালত তাদের জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।’

এদিকে স্থানীয় বাসিন্দাদের দাবি অনৈতিক কর্মকাণ্ড বন্ধে সম্প্রতি পুলিশ প্রশাসন আবাসিক হোটেল মালিকদের সাথে একাধিক বৈঠক ও কড়াকড়ি আরোপের পর কিছুটা কমে আসলেও নতুন করে একাধিক চক্র ফ্ল্যাট ভাড়া করে এসব কার্যক্রম চালিয়ে আসছে।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ ৩: ৫০ পিএম, ২৮ জুলাই ২০১৭, শুক্রবার
ডিএইচ

Leave a Reply