Home / চাঁদপুর / চাঁদপুর ফাইভস্টার পার্কে ৬৪ যুবক যুবতী আটক
চাঁদপুর ফাইভস্টার পার্কে ৬৪ যুবক যুবতী আটক
ফাইল ছবি

চাঁদপুর ফাইভস্টার পার্কে ৬৪ যুবক যুবতী আটক

চাঁদপুর বাবুরহাট ফাইভস্টার শিশু পার্ক থেকে সোমবার (১১ জুলাই) সকালে ৬৪ যুবক-যুবতীকে ‘আপত্তিকর’ অবস্থায় আটক করেছে চাঁদপুর জেলা গোয়েন্দা পুলিশ।

এর আগে সর্বপ্রথম ভিডিওসহ পার্কের চিত্র নিয়ে চাঁদপুর টাইমসের সংবাদ প্রকাশের পর চাঁদপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে এ অভিযান চালায়।

এ সময়  ৪৪ জন যুবতী ও ২০ জন যুবককে আটক করা হয়। এ তালিকায় স্কুল, কলেজ ছাত্র-ছাত্রী, প্রবাসীর স্ত্রী, অপ্রাপ্ত বয়স্ক যুবক-যুবতী রয়েছে।

এ ব্যাপারে মুঠোফোনে চাঁদপুর জেলা ডিবি পুলিশের এসআই ইসমাইল হোসেন চাঁদপুর টাইমসকে জানায়, ‘ চাঁদপুর জেলা গোয়েন্দা পুলিশ সোমবার অভিযান চালিয়ে এদেরকে আটক করা হয়। পরে তাদের অভিভাবক ডেকে এনে মুচলেকা দিয়ে পারিবারিক জিম্মায় ছেড়ে দেয়া হয়।’

প্রসঙ্গত, চাঁদপুর জেলা সদরে দুটি শিশু পার্ক রয়েছে। একটি হলো শাহতলী এলাকায়, অপরটি বাবুরহাট এলাকার চাঁদপুর-কুমিল্লা মহাসড়কের পাশে অবস্থিত।

দুটি শিশু পার্কই শিশুদের বিনোদনের জন্য গঠন করা হলেও এটি এখন আর শিশুদের জন্য ব্যবহার হচ্ছে না। প্রাপ্ত-অপ্রাপ্ত বয়স্ক স্কুল-কলেজগামী শিক্ষার্থী, যুবক-যুবতীদের আনাগোনায় এটি ভিন্নভাবে ব্যবহার হচ্ছে।

স্থানীয়রা জানায়,  প্রতিদিন বিশেষ করে ছুটির দিন পার্কগুলোতে দূর-দূরান্ত থেকে কতিপয় প্রেমিক প্রেমিকা, প্রবাসাীর স্ত্রী ও ছাত্র-ছাত্রীরা ঘোরার নামে এসে অনৈতিক কাজে লিপ্ত হয়। এ ব্যাপারে স্থানীয়রা আপত্তি জানালেও পার্ক কর্তৃপক্ষ তা আমলে নেয়নি বলে অভিযোগ করা হয়।

প্রতিবেদকের দৃষ্টিভঙ্গিতে জানানো হচ্ছে, এ সংবাদটি কারো সম্মানহানি ও কিংবা পার্ক কর্তৃপক্ষকে ঘায়েল করার জন্য নয়।  শিক্ষার্থীদের সংশ্লিষ্ট প্রতিষ্ঠান ও অপ্রাপ্ত বয়স্ক যুবক-যুবতী এবং প্রবাসীদের স্ত্রীদের অভিভাবক সচেতনতার দিক বিবেচনা করা চাঁদপুর জেলা গোয়েন্দা পুলিশের তথ্যানুসারে সংবাদটি তৈরি করা হয়েছে।

চাঁদপুর ফাইভস্টার শিশু পার্কে প্রকাশ্যে যুবক-যুবতীদের অশ্লীলতা (ভিডিওসহ) আগের সংবাদটি দেখতে ক্লিক/টাচ্

স্টাফ করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময়  ১১:০৭ পিএম,  ১১ জুলাই  ২০১৬, সোমবার

ডিএইচ

Leave a Reply