Home / চাঁদপুর / বঙ্গবন্ধুর সমাধিতে চাঁদপুর প্রেসক্লাবের ফুলেল শ্রদ্ধা
চাঁদপুর প্রেসক্লাবের

বঙ্গবন্ধুর সমাধিতে চাঁদপুর প্রেসক্লাবের ফুলেল শ্রদ্ধা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী তথা মুজিববর্ষ এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছেন চাঁদপুর প্রেসক্লাব নেতৃবৃন্দ। প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী ও সাধারণ সম্পাদক রহিম বাদশার নেতৃত্বে কার্যকরী কমিটির নেতৃবৃন্দ, সাধারণ সদস্য, সম্মানিত সদস্য ও আজীবন সদস্যরা পুষ্পস্তবক অর্পণ করেন।

বৃহস্পতিবার দুপুরে গোলাপলগঞ্জের টুঙ্গিপাড়ায় অবস্থিত জাতির পিতার সমাধি সৌধ কমপ্লেক্সে যান প্রেসক্লাব সদস্য ও তাদের পরিবারের সদস্যবৃন্দ। প্রেসক্লাব সদস্য ও তাদের পরিবারবর্গ পৃথকভাবে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে ফাতেহা পাঠ ও দোয়া মোনাজাতে অংশগ্রহণ করেন তারা।

এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি যথাক্রমে কাজী শাহাদাত, অধ্যক্ষ জালাল চৌধুরী, শহীদ পাটওয়ারী, শরীফ চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি গিয়াসউদ্দিন মিলন, সাবেক সাধারণ সম্পাদক জিএম শাহীন, মির্জা জাকির, ল²ণ চন্দ্র সূত্রধর, এ এইচ এম আহসান উল্লাহ, সাবেক সহ-সভাপতি আব্দুর রহমান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আল-ইমরান শোভন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল রুবেল ও রিয়াদ ফেরদৌস, সাংগঠনিক সম্পাদক মোরশেদ আলম, শাহাদাত হোসেন শান্ত, মাহবুবুর রহমান সুমন ও ইব্রাহিম রণি, কোষাধ্যক্ষ অ্যাড. ইয়াছিন ইকরাম, প্রচার ও দপ্তর সম্পাদক কাদের পলাশ, ক্রীড়া সম্পাদক ফারুক আহমেদ, আপ্যায়ন ও বিনোদন সম্পাদক হাসান মাহমুদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক তালহা জুবায়ের, কার্যকরী কমিটির সদস্য মোশারফ হোসেন লিটন।

এ সময় আরো উপস্থিত ছিলেন সাধারণ পরিষদ সদস্য ফণী ভ‚ষণ চন্দ, মুনাওয়ার কানন, হাবিবুর রহমান খান, নিলুফা বেগম, মোঃ ইলিয়াছ হোসেন, মিজানুর রহমান লিটন ও মোঃ শরীফুল ইসলাম, সম্মানিত সদস্য সাইফুল আজম ও রেজাউল করিম, আজীবন সদস্য মোরশেদ সেলিম ও এম আই মমিন খান।

প্রেসক্লাব সাধারণ সম্পাদক রহিম বাদশা বলেন, আমাদের বার্ষিক কর্মসূচির অংশ হিসেবে আমরা আমাদের পরিবারের সদস্যসহ জাতির পিতার সমাধি সৌধ কমপ্লেক্স পরিদর্শন করেছি। বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া মোনাজাতের মধ্য দিয়ে এ বছর প্রেসক্লাবের মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানের সূচনা হলো।

প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ পরিদর্শনে এসে আমাদের সকল সদস্য ও পরিবারবর্গ গর্বিত। বিশেষ করে আমাদের সন্তানরা জাতির পিতার সমাধি সৌধ এসে বঙ্গবন্ধু সম্পর্কে অনেক কিছু জানার সুযোগ পেয়েছে।

স্টাফ করেসপন্ডেট,১৩ ফেব্রুয়ারি ২০২১