Home / চাঁদপুর / চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শান্ত, সম্পাদক সুমন
প্রেসক্লাবের

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শান্ত, সম্পাদক সুমন

চাঁদপুর প্রেসক্লাবের ২০২৪ সালের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। ৩৯ সদস্যবিশিষ্ট নবগঠিত কমিটিতে শাহাদাত হোসেন শান্ত (দৈনিক মানবকণ্ঠ) সভাপতি ও মাহবুবুর রহমান সুমন (দৈনিক ইলশেপাড়) সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন। আর প্রচার ও দপ্তর সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন এনটিভির শরীফুল ইসলাম।

শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে চাঁদপুর প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে নবগঠিত কমিটি অনুমোদন লাভ করে। কমিটি ঘোষণার পর নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুলেল শুভেচ্ছা জানান প্রেসক্লাব সদস্যরা।

নবগঠিত কমিটির অন্যরা হলেন—জ্যেষ্ঠ সহসভাপতি রহিম বাদশা (বাংলাভিশন), সহসভাপতি সোহেল রুশদী (দৈনিক চাঁদপুর খবর), সহসভাপতি রিয়াদ ফেরদৌস (জিটিভি), রোকনুজ্জামান রোকন (দৈনিক চাঁদপুর জমিন), জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক শওকত আলী (আলোকিত বাংলাদেশ), যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন লিটন (সাপ্তাহিক চাঁদপুর সকাল), মোরশেদ আলম (চ্যানেল আই) ও এমএ লতিফ (আমাদের সময়)। সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন ইব্রাহিম রনি (দীপ্ত টিভি), চৌধুরী ইয়াসিন ইকরাম (দৈনিক খবর), কাদের পলাশ (যমুনা টেলিভিশন) ও এ কে আজাদ (চাঁদপুর দর্পন)।

এ ছাড়া কোষাধ্যক্ষ তালহা জুবায়ের (এখন টেলিভিশন), সাহিত্য, প্রকাশনা ও লাইব্রেরি সম্পাদক হাসান মাহমুদ (চাঁদপুর প্রবাহ), ক্রীড়া সম্পাদক এম আর ইসলাম বাবু (সুদীপ্ত চাঁদপুর), সাংস্কৃতিক সম্পাদক আবদুস সালাম আজাদ (বাসস), সমাজকল্যাণ সম্পাদক শরীফ মো. আশরাফুল হক (সাপ্তাহিক আমাদের অঙ্গীকার), আপ্যায়ন ও বিনোদন সম্পাদক আশরাফুল আলম (আজকের খবর), তথ্য ও প্রযুক্তি সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন মুনাওয়ার কানন (মাইটিভি)।

স্টাফ করেসপন্ডেট, ৩১ ডিসেম্বর ২০২৩