Home / চাঁদপুর / চাঁদপুর প্রেসক্লাবের নবগঠিত কার্যকরী কমিটিতে আছেন যারা
চাঁদপুর প্রেসক্লাবের
চাঁদপুর প্রেসক্লাবের নতুন কমিটি-২০২০

চাঁদপুর প্রেসক্লাবের নবগঠিত কার্যকরী কমিটিতে আছেন যারা

ঐতিহ্যবাহী চাঁদপুর প্রেসক্লাবের ২০২০ সালের কার্যকরী কমিটি অনুমোদন হয়েছে। প্রেসক্লাবের ২০১৯ সালের বার্ষিক সাধারণ সভায় এ কমিটি অনুমোদন লাভ করে।

শুক্রবার সকালে প্রেসক্লাবের ২০১৯ সালের কার্যকরী কমিটির সভাপতি শহীদ পাটোয়ারীর সভাপ্রধানে প্রেসক্লাব মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। সভার শুরু থেকে শেষ পর্যন্ত অত্যন্ত আনন্দঘন পরিবেশে সভাটি শেষ হয়েছে।

বার্ষিক এ সাধারণ সভায় ২০২০ সালের জন্যে ৩৯ সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটি অনুমোদন লাভ করে। প্রেসক্লাবের ১৫ সদস্যবিশিষ্ট সমঝোতা কমিটির মাধ্যমে গঠিত এ কমিটির সভাপতি নির্বাচিত হন চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার এবং দৈনিক চাঁদপুর দর্পণের প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক ইকরাম চৌধুরী। আর সাধারণ সম্পাদক নির্বাচিত হন চাঁদপুর কণ্ঠের বার্তা সম্পাদক এএইচএম আহসান উল্লাহ।

চাঁদপুর প্রেসক্লাবের

২০২০ সালের জন্যে চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরী সাধারণ সম্পাদক আহসান উল্যাহ

সভার শেষ পর্যায়ে এসে ২০২০ সালের পূর্ণাঙ্গ কমিটিসহ উপদেষ্টা পরিষদ,সদস্য যাচাই-বাছাই কমিটি, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ কমিটি ও অবকাঠামো উন্নয়ন কমিটি ঘোষণা করেন প্রেসক্লাবের সমঝোতা কমিটির অন্যতম কর্ণধার কাজী শাহাদাত। তাঁর ঘোষণার সাথে সাথে উপস্থিত সকলে করতালি দিয়ে এসব কমিটিকে সমর্থন জানান।

৩৯ সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটি নিম্নরূপ : সভাপতি ইকরাম চৌধুরী, সহ-সভাপতি গিয়াসউদ্দিন মিলন, রহিম বাদশা, সোহেল রুশদী ও লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক আল ইমরান শোভন, আবদুল আউয়াল রুবেল, আলম পলাশ ও মোশারফ হোসেন লিটন, সাংগঠনিক সম্পাদক মোরশেদ আলম, এমএ লতিফ ও শাহাদাত হোসেন শান্ত, কোষাধ্যক্ষ রিয়াদ ফেরদৌস, ক্রীড়া সম্পাদক চৌধুরী ইয়াসিন ইকরাম, প্রচার সম্পাদক মাহবুবুর রহমান সুমন, দপ্তর সম্পাদক ইব্রাহিম রনি, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মোঃ রোকনুজ্জামান রোকন, সাংস্কৃতিক সম্পাদক একে আজাদ, লাইব্রেরি সম্পাদক হাসান মাহমুদ, আপ্যায়ন ও বিনোদন সম্পাদক শরীফ মোঃ আশ্রাফুল হক, তথ্য ও প্রযুক্তি সম্পাদক কাদের পলাশ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শওকত আলী, সমাজকল্যাণ সম্পাদক মুনওয়ার কানন, সদস্য কাজী শাহাদাত, গোলাম কিবরিয়া জীবন, শাহ মোহাম্মদ মাকসুদুল আলম, শহীদ পাটোয়ারী, বিএম হান্নান, শরীফ চৌধুরী, ইকবাল হোসেন পাটওয়ারী, আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী, জিএম শাহিন, মির্জা জাকির, পার্থনাথ চক্রবর্তী, আব্দুর রহমান, আলহাজ্ব ওমর পাটওয়ারী, মুনির চৌধুরী ও অ্যাডঃ মোঃ শাহজাহান মিয়া। ১ জানুয়ারি ২০২০ সাল থেকে এ কমিটির মেয়াদকাল শুরু হবে।

স্টাফ করেসপন্ডেট