Home / চাঁদপুর / পবিত্র ওমরা পালনে সাংবাদিক মাহবুবুর রহমান সুমন সৌদি যাচ্ছেন
Mahbub Sumon
সাংবাদিক মাহবুবুর রহমান সুমন (ফাইল ছবি)

পবিত্র ওমরা পালনে সাংবাদিক মাহবুবুর রহমান সুমন সৌদি যাচ্ছেন

দৈনিক ইলশেপাড়ের প্রধান সম্পাদক, চাঁদপুর প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও চাঁদপুর রোটারী ক্লাবের ডিরেক্টর (কমিউনিটি সার্ভিস) রোটারিয়ান মাহবুবুর রহমান সুমন এমপিএইচএফ পবিত্র ওমরা পালনের উদ্দেশ্যে সৌদি আরব যাচ্ছেন।

তিনি সেখানে পবিত্র ওমরা পালনসহ মহানবী হযরত মোহাম্মদ (স.) এর রওযা মোবারক জিয়ারাত করবেন। পরে স্থানীয় প্রবাসীদের আমন্ত্রণে বেশ কয়েকটি মতবিনিময় সভায় অংশগ্রহণ করবেন।

সাংবাদিক রোটারিয়ান মাহবুবুর রহমান সুমন সুষ্ঠুভাবে পবিত্র ওমরা পালনে চাঁদপুরবাসীর কাছে দোয়া চেয়েছেন। এছাড়া সময় স্বল্পতার জন্য বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন ও শুভাকাক্সক্ষীদের সাথে দেখা করতে না পারায় তিনি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছেন।

তিনি আজ মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৩টায় সৌদি এয়ারলাইন্সের একটি বিমানে সৌদি আরব যাবেন।

এদিকে সাংবাদিক মাহবুবুর রহমান সুমনের সৌদি আরব সফরকালীন সময় দৈনিক ইলশেপাড়ের সম্পাদনা বিভাগে দায়িত্ব পালন করবেন পত্রিকার যুগ্ম-সম্পাদক ও দৈনিক মানবকণ্ঠের চাঁদপুর প্রতিনিধি শাহাদাত হোসেন শান্ত। পত্রিকা সংশ্লিষ্ট বিষয়ে এ সময়ে শাহাদাত হোসেন শান্তর সাথে যোগাযোগ করার জন্য তিনি অনুরোধ জানান।

প্রসঙ্গত, মাহবুবুর রহমান সুমন প্রায় ২ যুগ ধরে সুনামের সাথে চাঁদপুরে সাংবাদিকতা করে আসছেন। তিনি দেশের শীর্ষ দৈনিক প্রথম আলোর সাবেক কন্ট্রিবিউটর, সাপ্তাহিক ও দৈনিক চাঁদপুর কণ্ঠ, দৈনিক চাঁদপুর প্রবাহ এবং দৈনিক ইলশেপাড়ের প্রতিষ্ঠাকালীন কর্মকর্তা ছিলেন।

বর্তমানে মাহবুবুর রহমান সুমন দৈনিক ইলশেপাড়ের প্রধান সম্পাদকের দায়িত্ব পালন করছেন। পেশাগত ও ব্যক্তিগত কারণে তিনি ইতোপূর্বে ভারত সফর করেন।

তাঁর স্ত্রী খোদেজা বেগম চাঁদপুরের একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তাঁদের দাম্পত্য জীবনে মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে।

করেসপন্ডেন্ট
১ এপ্রিল, ২০১৯