Home / চাঁদপুর / চাঁদপুরে জেলা আওয়ামী লীগের আলোচনা সভা
Discuss

চাঁদপুরে জেলা আওয়ামী লীগের আলোচনা সভা

আসন্ন উপজেলা নির্বাচন উপলক্ষে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাথে বঙ্গবন্ধু ইমাম পরিষদ জেলা শাখার আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১ মার্চ) সন্ধ্যায় জেলা আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল।

তিনি বলেন, ‘আমরা সবাই নৌকার পক্ষ আছি এবং থাকব। আমাদের ভয়ের কোন কারণ নেই। কারণ আওয়ামী লীগের সরকারের আমলেই এ দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। যা অন্য কোন সরকারের আমলে হয় নাই। বর্তমান সরকারের আমলে প্রতিটি জেলা ও উপজেলায় একটি করে মসজিদ করা হচ্ছে এবং ইমামদের সরকারীভাবে বেতন দেওয়া হবে।’

তিনি বলেন, যারা নিজেরা ইসলামের নামে দল তৈরি করে। আমরা সেই ইসলাম চাই না। আমরা চাই নবী ও রাসূলের পথ অনুসরন করা সেই ইসলাম ধর্ম। ইসলামের সঠিক ইতিহাস আমাদের জানতে হবে ও প্রচার করতে হবে। ধর্ম নিয়ে রাজনীতি করা যাবে না। যারা ইসলামের নামে অপকর্ম করে, নারী দর্শন করে, মানুষ পুড়িয়ে মারে তারা প্রকৃত ইসলাম প্রচার করে না এবং কখনও তা করতে পারে না।

বঙ্গবন্ধু ইমাম পরিষদ জেলা শাখার উপদেষ্টা মাও. কেয়ায়েত উল্ল্যাহ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ নির্বাচনে (নৌকার মনোনিত প্রার্থী) ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি নূরুল ইসলাম নাজিম দেওয়ান, বঙ্গবন্ধু ইমাম পরিষদ জেলা শাখার উপদেষ্টা মো. আনিছুর রহমান মজুমদারের পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা মাও. আলাউদ্দিন জিহাদী, সভাপতি মাও. মো. রাশেদ মজুমদার, সাধারণ সম্পাদক মাও. মো. আব্দুল হান্নান, সহ-সভাপতি হাফেজ মাও. আবু সাঈদ, সহ-সাধারণ সম্পাদক মাও. মো. আবু সাঈদ তাহেরী, সাংগঠনিক সম্পাদক মাও. মো. কাউছার হামিদ মজুমদার, মাও. মিজানুর রহমান প্রমূখ।

এ সময় জেলা অাওয়ামীলীগের সহ-সভাপতি সন্তুুষ দাস, দপ্তর সম্পাদক শাহ আলম মিয়াজী, সদস্য আইয়ুব আলী বেপারী, অ্যাড. বদিউজ্জামান কিরন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলী এরশাদ মিয়াজী, রাজরাজেশ্বর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হযরত আলী বেপারীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।

সিনিয়র স্টাফ করেসপন্ডেট
১ মার্চ,২০১৯