Home / চাঁদপুর / চাঁদপুর পৌর নির্বাচনে আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী যারা
আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী যারা

চাঁদপুর পৌর নির্বাচনে আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী যারা

চাঁদপুর পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে।

২৬ ফেব্রুয়ারি বুধবার রাতে শহরের জেএম সেনগুপ্ত রোড বকুলতলা শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির বাসায় আওয়ামী লীগের পৌর নির্বাচনে নীতি নির্ধারনী নেতৃবৃন্দ তাদের নাম ঘোষণা করেন। চাঁদপুর জেলা আওয়ামী লীগের একজন নেতা এই বিষয়ে তথ্য নিশ্চিত করেছেন।

ঘোষিত কাউন্সিলর প্রার্থীদের মধ্যে রয়েছেন: ১নং ওয়ার্ডে মোহাম্মদ আলী মাঝি, ২নং ওয়ার্ডে ছিদ্দিকুর রহমান ঢালী, ৪ নং ওয়ার্ডে মাহমুদুর রহমান দোলন, ৫নং ওয়ার্ডে মো. সাইফুল ইসলাম ভুঁইয়া, ৬নং ওয়ার্ডে মো. সোহেল রানা, ৭নং ওয়ার্ডে মো. সফিকুল ইসলাম, ৮নং ওয়ার্ডে অ্যাড. হেলাল হোসাইন, ১০নং ওয়ার্ডে মো. ইউসুফ শেখ শোয়েব, ১১নং ওয়ার্ডে ইকবাল হোসেন বাবু পাটওয়ারী, ১২ নং ওয়ার্ডে মো. হাবিবুর রহমান দর্জি, ১৩নং ওয়ার্ডে আলমগীর গাজী, ১৪নং ওয়ার্ডে খায়রুল ইসলাম নয়ন মিজি, ১৫নং ওয়ার্ডে অ্যাড. কবির চৌধুরী। এছাড়াও সংরক্ষিত মহিলা ওয়ার্ডের মধ্যে ১, ২ ও ৩নং ওয়ার্ডে ফেরদৌসি আক্তার, ৪, ৫ ও ৫নং ওয়ার্ডে খালেদা খানম, ৭, ৮, ৯নং ওয়ার্ডে ফরিদা ইলিয়াছ, ১০, ১১ ও ১২ নং ওয়ার্ডে আয়শা রহমান, ১৩, ১৪ ও ১৫নং ওয়ার্ড শাহনাজ বুলবুল।

নির্বাচনের তফসিল অনুযায়ী বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেয়ার শেষ তারিখ।

আশিক বিন রহিম,২৭ ফেব্রুয়ারি ২০২০