Home / চাঁদপুর / চাঁদপুরে মেয়র প্রার্থী জিল্লুর রহমান জুয়েলের মনোনয়নপত্র দাখিল
নৌকা মার্কার

চাঁদপুরে মেয়র প্রার্থী জিল্লুর রহমান জুয়েলের মনোনয়নপত্র দাখিল

চাঁদপুর পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী অ্যাড.মো. জিল্লুর রহমান জুয়েল।

২৭ ফেব্রুয়ারি বৃহস্পতিবার মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন দুপুরে তিনি জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে সাথে নিয়ে জেলা নির্বাচন কর্মকর্তা মো. হেলাল উদ্দিনের কাছে মনোয়নপত্র দাখিল করেন।

এ সময় উপস্থিত ছিলেন বর্তমান মেয়র ও চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল, সহ-সভাপতি ও নির্বাচনের সমন্বয়ক ডাঃ জে আর ওয়াদুদ টিপু, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ গোপ, সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, জেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী অধ্যাপিকা মাসুদা নুর খান, জেলা ছাত্রলীগ সভাপতি জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনসহ আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এ সময় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী ও নৌকা মার্কার বহু সমর্থক নির্বাচন কার্যালয়ের বাহিরে উপস্থিত থেকে দলের মেয়র প্রার্থীকে স্বাগত জানান।

আশিক বিন রহিম,২৭ ফেব্রুয়ারি ২০২০