Home / চাঁদপুর / চাঁদপুর পৌরসভার সাবেক প্যানেল চেয়ারম্যান ও শিক্ষা কর্মকর্তার ইন্তেকাল
intekal

চাঁদপুর পৌরসভার সাবেক প্যানেল চেয়ারম্যান ও শিক্ষা কর্মকর্তার ইন্তেকাল

চাঁদপুর পৌরসভার সাবেক প্যানেল চেয়ারম্যান ও কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান মজু বেপারী এবং সাবেক শিক্ষা কর্মকর্তা আব্দুল ওহাব মাস্টার ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে….. রাজেউন)।

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) দিনগত রাতে তারা দু’জন পৃথকভাবে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এর মধ্যে শিক্ষা কর্মকর্তা আব্দুল ওহাব মাস্টার রাত ৩ টা ৫০ মিনিটের সময় শহরের পুরাণবাজার পূর্ব শ্রীরামদী নিজ বাড়িতে বার্ধক্য জনিত কারনে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭২ বছর। তিনি ৫ ছেলে ১ মেয়েসহ বহু আত্মিয়-স্বজন রেখে গেছেন। তিনি ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল করিম বিপ্লবের পিতা।

অপরদিকে বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান মজু বেপারী একই রাতের ভোর ৬টায় ইন্তেকাল করেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধিন ছিলেন। মৃতুকালে তার বয়স হয়েছিলো ৮৫ বছর। তিনি চার ছেলে, ১ মেয়েসহ বহু আত্মীয়স্বজন রেখে গেছেন।

শুক্রবার বাদ জুম্মাহ শহরের পুরাণবাজারস্থ ৩নং বালক সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে একসাথে দুই মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। নামাজে ইমামতি করেন জাফরাবাদ মাদ্রাসার মোহতামিম মাওলানা খাজা ওয়ালি উল্যাহ। জানাযার নামাজ শেষে উভয়কে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানাজার নামাজপূর্বক মরহুমের কর্মময় জীবন নিয়ে সংক্ষিপ্ত কথা বলেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্বা নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, মরহুম মজিবুর রহমান মজু বেপারী ছোট ভাই নুরুজ্জামান নুরু বেপারী, ৪নং ওংয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম বিপ্লব প্রমুখ।

পৌর কাউন্সিলর মামুনুর রশিদ দোলনের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. মিজানুর রহমান, সদর উপজেলা সকহারি কর্মকর্তা (ভূমি) জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আ. রশিদ সর্দার, চাঁদপুর পৌরসভার সচিব আবুল কালাম ভুইয়ার, প্রধান হিসাব রক্ষক কর্মকতা মফিজ উদ্দিন হাওলাদার, প্যানেল মেয়র ছিদ্দিকুর রহমান ঢালী, নাগরীক ঐক্যের নেতা অ্যাড. ফজলুল হক সরকার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. শাহজাহান মিয়া, জেলা আওয়ামী লীগের সদস্য ও ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেন গাজী বিল্লাল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলী মাঝি, জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ব প্রফেসর শাজাহান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর ভুইয়া, হাজী আবুল বাশার মিলন, কৃষক লীঘ নেতা শাহজাহান চোকদার, জেলা পরিষদের সদস্য মুকবুল মিয়াজি প্রমুখ।

পূর্ব শ্রীরামদি ক্লাবের শোক:

চাঁদপুর পুরাণবাজার পূর্ব শ্রীরামদী ক্লাবের উপদেষ্টা ম-লির সদস্য, সাবেক পৌর প্যানেল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান মজু বেপারী এবং ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও সংবিধান প্রনেতা, পৌরসভার শিক্ষা কর্মকর্তা আব্দুল ওহাব মাস্টার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়েছে। এক শোক বার্তায় পূর্ব শ্রীরামদী ক্লাবের প্রধান উপদেষ্টা ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ, ক্লাবের সভাপতি মঞ্জুরুল ইসলাম মঞ্জু মাঝি ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুসহ ক্লাবের সকল কর্মকর্তাগণ গভীর শোক প্রকাশ করেন এবং মরহুমদের রুহের মাগফেরাত কামনা করেন। এছাড়াও মরহুমদের শোকার্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রতিবেদক:আশিক বিন রহিম
১৮ জানুয়ারি,২০১৯

Leave a Reply