Home / চাঁদপুর / চাঁদপুর পালপাড়ায় একই পরিবারে ৫ জন আহত

চাঁদপুর পালপাড়ায় একই পরিবারে ৫ জন আহত

চাঁদপুর শহরের পালপাড়া এলাকায় সম্পত্তিগত বিরোধে প্রতিপক্ষের হামলায় রোববার (১ মে) সকাল ১১টায় প্রতিপক্ষের হামলায় বাবা, মা, ছেলে মেয়ে ও ছেলের বৌসহ একই পরিবারের ৫ জন আহত হয়েছে। আশংকাজনক অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

আহতরা হলো – মো. হাবিবুর রহমান (৬০) , তার স্ত্রী সেলিনা বেগম (৪০), মেয়ে খাদিজা আক্তার (১৮), ছেলে রিয়াদ আহমেদ (২৭) ও তার ছেলের বৌ আরিফা আক্তার (২০)। বর্তমানে তারা ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত রিয়াদ জানায়, ১৯৭৩ সাল থেকে তারা পালপাড়া এলাকায় খরিদসূত্রে ক্রয়কৃত ৬২ শতাংশ ৮৩ পয়েন্ট সম্পত্তি ভোগ দখল করে আসছিলো।

তাদের বাড়িতে বড় একটি পুকুরে তারা গত ৫ বছর ধরে মাছ চাষ করেছে। ঘটনার দিন সকাল ৮ টায় তারা ওই পুকুরের পাড়ে বাঁশের পাইলিং দেয়ার কাজ শুরু করে।

বেলা ১১টার দিকে হঠাৎ করে স্থানীয় প্রতিবেশি আ. লতিফ ভূঁইয়ার ছেলে কিরণ ভূঁইয়া, ইমরান ভূঁইয়া ও রিপন ভূঁইয়া তাদের জমিতে বাঁশের পাইলিং দেয়া হচ্ছে বলে অভিযোগ করে বহিরাগত বেশ ক’জন কে নিয়ে তাদের ওপর অতর্কিতভাবে হামলা চালায়।

এ সময় হামলা চালিয়ে তার বাবা, মা, স্ত্রী ও বোনকে মারাত্মকভাবে আহত করে। মা বাবাকে বাঁচাতে রিপন ছুটে গেলে তাকেও ব্যাপক মারধর করে ।

শাওন পাটোয়ারী[/author]

: আপডেট ৫:৪০ পিএম, ০২ মে ২০১৬, সোমবার
ডিএইচ