Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরে পশ্চিম শ্রীরামপুর নূর জামে মসজিদের উদ্বোধন
IMG_hamid_master

চাঁদপুরে পশ্চিম শ্রীরামপুর নূর জামে মসজিদের উদ্বোধন

চাঁদপুর সদর উপজেলার ল²ীপুর মডেল ইউনিয়নে পশ্চিম শ্রীরামপুর নূর জামে মসজিদের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২৩ মার্চ) পবিত্র জুমা আদায়পূর্বক মসজিদ উদ্বোধন করেন মুক্তিযোদ্ধা আ. হামিদ মাস্টার।

উদ্বোধনকালে উপস্থিত থেকে মুসল্লিদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন ১০নং ল²ীপুর মডেল ইউনিয়নের চেয়ারম্যান মো. সেলিম খান। নামাজে ইমামতি এবং দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বহরিয়া রশিদিয়া মাদ্রাসার অধ্যক্ষ হযরত মাওলানা আবুল কাশেম আব্দুল বাকী।

আ. হামিদ মাস্টার তাঁর বক্তব্যে বলেন, আমরা যে যে কাজ করি না কেনো সবাইকে পরকালের কথা মাথায় রাখতে হবে। পরকালের কথা মাথায় রেখেই প্রত্যেক মানুষকে তার সামর্থ অনুয়ায়ি সামাজের জন্য কিছু ভালো কাজ রেখে যাওয়া উচিত। যে ভালো কাজের জন্য মৃত্যুর পরেও ওই মানুষটি এর ফল ভোগ করতে পারে।

তিনি বলেন, মসজিদ হলো আল্লাহর ঘর। অনেক মানুষের সম্মিলিত সহযোগিতায় একটি মসজিদ নির্মাণ হয়। আর মসজিদ নির্মাণের পর সেখানে মুসল্লিরা নিয়মিত নামাজ আদায় করলে এর সার্থকতা পাওয়া যায়। আমি অনুরোধ করবো এলাকাবাসী নিয়মিত এই মসজিদের নামাজ আদায় করবেন। আজ থেকে এই মসজিদের জুম্মার নামাজসহ নিয়মিত পাঁচ ওয়াক্ত নামাজের জামাত হবে।

লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের চেয়ারম্যান মো. সেলিম খান বলেন, ‘আমাদের যার যার রাজনৈতিক ভিন্ন মতভেদ থাকতে পারে কিন্তু সামাজিক কাজে আমরা সবাই এক। কোনো ভালো কাজে আমাদের সকলকে এক হয়ে কাজ করতে হবে। এখানে একটি নতুন মসজিদ হয়েছে এটি আমাদের জন্য আনন্দের বিষয়। আপনারা এলাকাবাসী নিয়মিত এই মসজিদে নামাজ আদায় করার পাশাপাশি এটির রক্ষণাবেক্ষণে সম্পৃক্ত থাকবেন।

এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলা ভূইয়া, ইউপি সদস্য নান্নু হাজি, বীর মুক্তিযোদ্ধ শহীদ ভুইয়া, রোশন ভুইয়া, আওয়ামী লীগ নেতা খোকন রাঢ়ি, শফিক পাটওয়ারী, যুবলীগ নেতা হাজাঙ্গির হাওলাদারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সর্বস্তরের ধর্মপ্রাণ মুসল্লিবৃন্দ।

প্রতিবেদক- আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ সময় ৩: ৪০ পি.এম ২৩মার্চ,২০১৮শুক্রবার
এ.এস