Home / চাঁদপুর / চাঁদপুর পরিবহন শ্রমিক ইউনিয়নের ৯ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত
sromik uniop er

চাঁদপুর পরিবহন শ্রমিক ইউনিয়নের ৯ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

চাঁদপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং চট্ট-১২২০) এর ২০১৮-২০২০ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের মাঝে প্রতি বরাদ্দ দেওয়া হয়েছে। শনিবার বেলা ১১টায় পৌর বাস টার্মিনাল নির্বাচন কমিশনের হলরুমে উৎসব মুখর পরিবেশে প্রার্থীদের মাঝে প্রধান নির্বাচন কমিশনার শাহীর হোসেন পাটওয়ারী প্রতীক বরাদ্দ প্রদান করেন।

এরমধ্যে সিনিয়র সহ-সভাপতি আলমগীর হোসেন ও মো. দুলাল হোসেন মোল্লা, সহ-সভাপতি পদে মো. হাকিম গাজী, সহ-সাধারণ সম্পাদক পদে মো. মিজানুর রহমান প্রধান, হাজী মো. সেলিম খান ও মো. শহীদ মিজি, সহ-সাংগঠনিক সম্পাদক পদে মো. সাইফুল ইসলাম। সহ-সড়ক সম্পাদক পদে মো. আবুল হোসেন, কার্যকরী সভাপতি নাজিম সিকদার তারা সকলে বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী নির্বাচন কমিশনার রফিকুল আলম ভূঁইয়া ও ফজলু মাস্টার।

প্রার্থীদের বরাদ্দকৃত প্রতীকগুলো হলো : সভাপতি পদে মো. বাবুল মিজি (ছাতা), সাইফুল ইসলাম রনি মোমবাতি) এবং মো. বাদল গাজী (তালা চাবি), সহ-সভাপতি পদে লিটন গাজী (মোবাইল), মো. আহম্মেদ হোসেন মাঝি (মাছ), সাধারণ সম্পাদক পদে মো. আনোয়ার হোসেন মুন্সি (চেয়ার) ও মো. রুম্মান গাজী (মিনার), যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. হারুনুর রশিদ (ট্রাক), মোহাম্ম হোসেন (প্রজাপতি) ও মো. আনোয়ার হোসেন বেবী (রিক্সা), সাংগঠনিক সম্পাদক পদে নাছির গাজী (বাই), মো. আবুল গাজী (তারা) ও মো. মনির হোসেন মিঠু কাজী (হারিকেন), কোষাধ্যক্ষ পদে মো. এনাম পাটওয়ারী (হাতি) ও মো. মনির হোসেন বেপারী (গোলাপফুল), প্রচার সম্পাদক পদে মো. দেলোয়ার হোসেন (মাইক) ও মো. রতন বকাউল (টেলিভিশন) দপ্তর সম্পাদক পদে মো. শাহাদাত হোসেন (ঘোড়া), মো. মোশারফ হোসেন মুশু (হেলিকাপ্টর) ও মো. আবু তাহের মিয়া (আম), সড়ক সম্পাদক পদে এছহাক গাজী (গরু গাড়ী), কামাল হোসেন (কাপ পিরিজ) ও মো. মোস্তফা মিজি (বাঘ), ক্রীড়া সম্পাদক পদে মো. কামাল বেপারী (ফুটবল) ও মো. হানিফ বেপারী (ক্রিকেট ব্যাট), কার্যকরি সদস্য মো. হিরন মিয়া (গøাস), মো. মনির হোসেন (মোরগ), মো. আলী হোসেন (ডাব) ও মো. দেলোয়ার হোসেন টেবিল)।

প্রসঙ্গত : আগমী ২৫ মার্চ চাঁদপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং চট্ট-১২২০) এর ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। ওই দিন সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটাররা তাদের পছন্দের প্রার্থীদেরকে ভোট প্রদান করবেন।

প্রতিবেদক- শরীফুল ইসলাম