Home / চাঁদপুর / দৈনিক চাঁদপুর দিগন্তের সাংবাদিক কর্মশালা সম্পন্ন
Kormoshala

দৈনিক চাঁদপুর দিগন্তের সাংবাদিক কর্মশালা সম্পন্ন

দৈনিক চাঁদপুর দিগন্ত পত্রিকার নবীন সাংবাদিকদের দিনব্যাপি বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালা শুক্রবার (৫ অক্টোবর) অনুষ্ঠিত হয়।

পত্রিকার সম্পাদক ও প্রকাশক ও সদর উপজেলা পরিষদের ভাইষ চেয়ারম্যান এডভোকেট মোঃ শাহজাহান মিয়ার সার্বিক তত্ত বধানে কর্মশালার উদ্ধোধন করেন চাঁদপুর দিগন্ত ফাউন্ডেশনে চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যক্ষ মু মাহবুবুর রহমান ।

শুরুতে কুরআন থেকে আলোচনা করেন অধ্যাপক সোহাইল আহমেদ চিশতী।

কর্মশালার প্রশিক্ষণ দেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরাম চৌধুরী সাবেক সভাপতি বি এম হান্নান, প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি গিয়াস উদ্দিন মিলন।

সমাপনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক মোঃ শাহজান খান, নির্বাহী সম্পাদক মোহাম্মদ ইলিয়াছ পাটওয়ারী, বার্তা সম্পাদক মোহাম্মদ হোসাইন।

সকাল ৯ টা থেকে বিকেল ৪.৩০ মিঃ পর্যন্ত এ কর্মশালায় প্রত্রিকার বিভিন্ন উপজেলার প্রতিনিধিগন অংশ গ্রহন করেন। পত্রিকার উপদেষ্টা সম্পাদক অধ্যক্ষ মাহবুবুর রহমান বলেন, দেশও জাতির কল্যাণে ভাল কিছু কাজ করার জন্য এ পত্রিকার প্রকাশ। জেলা শহরে একটি দৈনিক পত্রিক প্রকাশ কষ্ট সাধ্য বিষয়। শত প্রতিকুলতার মাঝেও দৈনিক চাঁদপুর দিগন্ত এক যুগ পেরিয়ে ত্রয়োদশ বর্ষে পর্দপন করেছে।

চাঁদপুরবাসীর সহযোগিতায় আগামী দিনগুলোতেও পথ চলতে চাই। প্রশিক্ষন পেশাগত দক্ষতা বৃদ্ধি করে। প্রশিক্ষণের মাধ্যমে নীজকে ও প্রত্রিকাকে আরো এগিয়ে নিতে হবে।

সাংবাদিক নেতা ইকরাম চৌধুরী বলেন সাংবাদিকের রাগ বিরাগের কোন সুযোগ নাই। কঠিন পরিশ্রম ও ধৈর্য্যরে সাথে এগিয়ে গেলে সাংবাদিক তার অভিষ্ট লক্ষে পৌঁছতে পারবে। ভাল সাংবাদিক হওয়ার জন্য আমাদের আপ্রাণ চেষ্টা করতে হবে।

প্রেস বিজ্ঞপ্তি