Home / চাঁদপুর / চাঁদপুরে ফারমার্স ব্যাংকের গ্রাহক সেবা বৃদ্ধির তাগিদ দিলেন এমডি
farmers-bank-chandpur.jpg

চাঁদপুরে ফারমার্স ব্যাংকের গ্রাহক সেবা বৃদ্ধির তাগিদ দিলেন এমডি

গ্রাহক সেবার মান বৃদ্ধির জন্য শাখা পরিদর্শন করছেন ফারমার্স ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. এহসান খসরু। শনিবার (৬ অক্টোবর) চাঁদপুরের সুজাতপুর, নারায়ণপুর, চাঁদপুর সদর ও গৃকালিন্দিয়া এই চার শাখা পরিদর্শন করেন তিনি।

এ সময় . গ্রাহক, ব্যাংকের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন। পাশাপাশি ক্রেতা সন্তুষ্টিকে সর্বোচ্চ গুরুত্ব দেওয়ার জন্য ব্যাংক কর্মকর্তাদের নির্দেশ দেন তিনি।

এসময় ব্যবস্থপনা পরিচালক মো. এহসান খসরু বলেন, ফারমার্স ব্যাংক সরকার নিয়ন্ত্রিত একটি ব্যাংক। ব্যাংকটির ৬৪ শতাংশ শেয়ারের মালিক সোনালী, জনতা, অগ্রণী, রূপালী ও ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশ (আইসিবি)।

এ ব্যাংকটির ৭১৫ কোটি টাকা মূলধন সহায়তা দিয়েছে রাষ্ট্রায়ত্ব চার ব্যাংক ও এক আর্থিক প্রতিষ্ঠান। তাই ফারমার্স ব্যাংকের বিনিয়োগ অত্যন্তু সুরক্ষিত।

মো. এহসান খসরু আরো বলেন, ফারমার্স ব্যাংকের ব্যবস্থাপনা এখন অত্যন্ত দক্ষ ও যোগ্য। তাদের নেতৃত্বে একটি সুনির্দিষ্ট লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছে ব্যাংকটি। ব্যাংক ব্যবস্থাপনায় ও বড় পরিবর্তন আসছে।

সেবার মান বাড়াতে সবরকম চেষ্টা করে যাচ্ছে ব্যাংক, যার ধারাবাহিকতায় অনলাইন সুবিধা, দ্রুত সেবা, বিশ্বস্ততা, নির্ভরতাসহ ব্যাংকিংয়ের আরো নানা সুবিধা নিয়ে নতুনরূপে আর্বিভূত হতে যাচ্ছে দ্যা ফারমার্স ব্যাংক। এরই মধ্যে ফারমার্স ব্যাংক নতুন নতুন প্রোডাক্ট চালু করেছে, যা গ্রাহকের চাহিদার একটি ব্যাপক অংশ পূরণ করবে। আধুনিক ব্যাংকিং ব্যবস্থা নিয়ে হাজির হবে আমানতকারীদের সামনে। এই সময় গ্রাহকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন জনাব মো. এহসান খসরু।

শনিবার সন্ধ্যায় চাঁদপুর শাখার ব্যবস্থাপনা মো. মোজাম্মেল ভূইয়ার সভাপতিত্বে গ্রাহক সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন নাহার, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট বিনয় ভূষণ মজুমদার, বিশিষ্ট চিকিৎসক বিশ্বনাথ পোদ্দার, চাঁদপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদক মির্জা জাকির, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, উপ মহাব্যবস্থাপক আব্দুল মোতালেব পাটোয়ারী, ভাইস প্রেসিডেন্ট সরোয়ার জাহান চৌধুরী, ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট আতিফ খালেদ, স্বপন কুমার রায়, এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট আমিরুল ইসলাম, নাসিরউদ্দিন, ফার্স্ট এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মনির হোসেন খন্দাকার প্রমুখ।

চাঁদপুরে ফারমার্স ব্যাংকের পৃথক চারটি গ্রাহক সমাবেশে বিপুল সংখ্যক গ্রাহক, শহরের বিশিষ্ট ব্যক্তি এবং সাংবদিকরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- শরীফুল ইসলাম
৬ অক্টোবর, ২০১৮

Leave a Reply