Home / চাঁদপুর / সাড়ে ৩ বছর দায়িত্ব শেষে চাঁদপুর থেকে বিদায় নিলেন সার্জেন্ট নুর আলম
Sarjent nur alom

সাড়ে ৩ বছর দায়িত্ব শেষে চাঁদপুর থেকে বিদায় নিলেন সার্জেন্ট নুর আলম

সাড়ে ৩ বছর দায়িত্ব পালন করার পর চাঁদপুর থেকে বিদায় নিলেন ট্রাপিক বিভাগের সার্জেন্ট নুর আলম। এ উপলক্ষ্যে গত শুক্রবার (১৭ আগস্ট) রাতে চাঁদপুর ট্রাপিক অফিসের হল রুমে এক বিদায়নুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সার্জেন্ট নুর আলমের বিদায়নুষ্ঠানে বক্তব্য রাখেন, চাঁদপুর ট্রাপিক বিভাগের টি আই নাসির উদ্দিন ভূঁইয়া, টি আই ফয়সাল আহমেদ ভূঁইয়া, টি আই এম ইসরাফিল মজুমদার, টি আই প্রবীর কুমার দাস, দৈনিক মানব জমিনের জেলা প্রতিনিধি মোরশেদুর রহমান রোকন। এসময় উপস্থিত ছিলেন, সার্জেন্ট রফিকুল ইসলাম, টি এস আই আইয়ূব আলী, টি এস আই সোলেইমান ফরাজীসহ বিভিন্ন পর্যায়ের ট্রাপিক পুলিশ সদস্যরা।

অনুষ্ঠানে বক্তারা বলেন, গত সাড়ে ৩ বছরে সার্জেন্ট নুর আলম অনেক সুনাম এবং দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন। তিনি কখনো কারো সাথে কিংবা কোন চালকদের সাথে অন্যায় ভাবে কোন খারাপ আচরন করেসননি। তার এই দায়িত্ব কালীন সময়ে সড়কে বেপরোয়া ও আইন বর্হিভূত ভাবে যানবাহন চলাচল অনেকটাই নিয়ন্ত্রনে চলে এসছে। এমন একজন কক্ষ ট্রাপিক পুলিশ চলে যাওয়াটা খুবই খারাপ লাগছে। আমরা আশা করবো তিনি যেখানে বদলী হয়েছেন সেখানেও যানবাহন নিয়ন্ত্রনে সুনাম এবং কক্ষতার সাথে তার তার দায়িত্ব পালন করবেন।

উল্লেখ্য সার্জেন্ট নুর আলম, ২০১৫ সালের ১ মে চাঁদপুরের ট্রাপিক বিভাগে সার্জেন্ট হিসেবে যোগদান করেন। সেই থেকে এ পর্যন্ত তিনি ৩ বছর ৪ মাস দায়িত্ব পালন শেষে চট্টগ্রামে বদলি হয়েছেন।

প্রতিবেদক: কবির হোসেন মিজি

Leave a Reply