Home / চাঁদপুর / চাঁদপুর ড্যাফোডিল কলেজে নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান
চাঁদপুর ড্যাফোডিল কলেজে নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান
বক্তব্য রাখছেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল হাই

চাঁদপুর ড্যাফোডিল কলেজে নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

চাঁদপুর ড্যাফোডিল ইন্টারন্যাশনাল কলেজের নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান বুধবার (৭ সেপ্টম্বর) বেলা ১১ টায় কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আব্দুল হাই। কলেজের অধ্যক্ষ ড.কাজী মোহাম্মদ এনামুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. শফি উদ্দিন, অধ্যক্ষ মো. নূর খান, প্রেসক্লাব সভাপতি বিএম হান্নান।

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ আব্দুল হাই বলেন, ‘চাঁদপুরের মানুষ শিক্ষার ক্ষেত্রে অনেক বেশি অগ্রগামী। বর্তমানে এখানকার শিক্ষার হার ৬৮% ভাগ। এটা সম্ভব হয়েছে এ জেলার অভিভাবকরা শিক্ষার বিষয়ে অনেক সচেতন । শিক্ষার্থীদের বাবা-মা সন্তানদের ভবিষ্যৎতের বিষয়ে অনেক সচেতন।’

তিনি আরো বলেন, তোমরা যারা উচ্চ-মাধ্যমিকে পা রেখেছ তাদের বেশি প্ররিশ্রমী হতে হবে। কারণ এখান থেকেই সামনের পথগুলো সহজ হয়। কোনো শিক্ষার্থী যদি ভালো ফলাফল অর্জন করে তবে ওই প্রতিষ্ঠানের লাভের চেয়ে গৌরব অনেক বেশি। তেমনি খারাপ ফলাফল অর্জন এবং ভুল পথে চললে তবে ওই প্রতিষ্ঠানের বদনাম হয়।’

কলেজের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রভাষক মো. ফয়সাল আহম্মেদ ফরাজীর পরিচালনায় অভিভাবকদের মাঝে বক্তব্য রাখেন মো. বাহাদুর শাহ ও শিক্ষার্থীদের মাঝে বক্তব্য রাখেন বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী সিয়াম মজুমদার।

সমাপনী পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

চাঁদপুর ড্যাফোডিল কলেজে নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

About The Author

প্রতিবেদক- আশিক বিন রহিম

Leave a Reply