Home / চাঁদপুর / চাঁদপুর ডিবি পুলিশের এসআই খন্দকার ইসমাইলের পুরস্কার অর্জন
চাঁদপুর ডিবি পুলিশের এসআই খন্দকার ইসমাইলের পুরস্কার অর্জন

চাঁদপুর ডিবি পুলিশের এসআই খন্দকার ইসমাইলের পুরস্কার অর্জন

চাঁদপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপপরিদর্শক (এসআই) খন্দকার মো. ইসমাইল গত মার্চ মাসের মাদক ও অপরাধ দমন অভিযানে সফলতার স্বীকৃতিস্বরূপ সম্মাননা ও নগর্দ অর্থ পুরুস্কার পেয়েছেন।

রোববার (১৭ এপ্রিল) চাঁদপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় প্রধান অতিথি পুলিশ শামসুন্নাহার তাকে পুরুস্কার হিসেবে প্রশংসাপত্র ও নগদ তুলে দেন।

সূত্রে জানা যায়, চাঁদপুর জেলার মধ্যে সর্বোচ্চ মাদক ঊদ্ধার সহ এক মাসে সর্বাধিক (২৩ টি) মামলা দায়েরসহ বিপুল পরিমান মাদক উদ্ধার করে জেলার মধ্যে শ্রেষ্ঠত্ব অর্জন করায় তাকে এ সম্মাননা দেয়া হয়।

খন্দকার ইসমাইল চাঁদপুর টাইমসকে জানায়, ‘শুধু চাঁদপুর জেলা নয় বাংলাদেশের মধ্যে এক কর্মকর্তার হাতে একমাসে ২৩ টি মামলা এই প্রথম। চলতি মাসে যেনো মাদকের বিরুদ্ধে আরো অধিক মামলা দায়ের করে পুলিশ সুপার মহোদয়ের স্বপ্ন মাদকমুক্ত চাঁদপুর জেলা জনগণকে উপহার দিতে পারি এবং শান্তির শহর চাঁদপুর গড়ার লক্ষে সকলের সহযোগিতা ও দোয়া চাই।

তিনি আরো বলেন, সফলতার জন্য সৎ ইচ্ছাটাই যথেষ্ট। কোনো মাদক ব্যবসায়ীর কাছ থেকে অর্থ গ্রহণ করা হয় না। করলে প্রমানসহ পুলিশ সুপার মহোদয়ের নিকট জানাবেন। তবে সেটা যেনো উদ্দেশ্যমূলক না হয়।’

এদিকে গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, মার্চ মাসে মাদক বিরোধী অভিযানে শ্রেষ্ঠত্ব অর্জন করায় ৪ পুলিশ সদস্যকে প্রশংসাপত্রসহ নগদ অর্থ প্রদান করা হয়েছে।

আপডেট ৬:০০ পিএম, ১৭ এপ্রিল ২০১৬, রোববার
ডিএইচ