Home / চাঁদপুর / চাঁদপুর ট্রাক ও ট্যাংক-লরি শ্রমিক নির্বাচনে ১৩ পদে ৩০ প্রার্থী
No Pic Chandpur Times
এ সংবাদের সংশ্লিষ্ট ছবি প্রকাশ হয়নি।

চাঁদপুর ট্রাক ও ট্যাংক-লরি শ্রমিক নির্বাচনে ১৩ পদে ৩০ প্রার্থী

চাঁদপুর জেলা ট্রাক ও ট্যাংক-লরি শ্রমিক ইউনিয়নের নির্বাচনে ৩০জন মনোনয়নপত্র সংগ্রহ করেছে। বুধবার (২৫ এপ্রিল) বিকেলে ট্রাক ও ট্যাংক-লরি শ্রমিক ইউনিয়নের জেলা কার্যালয়ে প্রধান নির্বাচন কমিশনার মো. অদুদ ভূঁইয়া কাছ থেকে মোট ১৩টি পদে ৩০ জন মনোনয়ন সংগ্রহ করে।

সভাপতি পদে একজন মো. নাজমুল পাটওয়ারী, কার্যকরী সভাপতি ২ জন খোকন গাজী ও রফিক রাজা। সহ-সভাপতি পদে ৩জন মো. মাসুদ মিয়া, মো. আলাউদ্দিন ও মোহাম্মদ আবুল। সাধারণ সম্পাদক পদে ৩জন আবুল কালাম মন্টু, নূর মোহাম্মদ শেখ ও লিয়াকত হোসেন লীপু গাজী, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ২জন মো. ইমন পাটওয়ারী, মো. সফিক মিয়া। সহ-সাধারণ সম্পাদক পদে ৩ জন মো. বিল্লাল দিদার, মো. খালেক দেওয়ান ও মো. মিজানুর রহমান গাজী, সাংগঠনিক সম্পাদক পদে ৩জন আব্দুর রাজ্জাক গাজী, মাসুদ হোসাইন ও কবির সরকার।

দপ্তর সম্পাদক পদে ৩জন মো. মিজানুর রহমান ভূঁইয়া, আজিম গাজী ও কলিম উল্লাহ মোল্লা। কোষাধ্যক্ষ পদে একজন পীর মো. বাবুল, লাইন সম্পাদক পদে ২ জন মো. রুহুল আমিন খলিফা ও মো. আলমগীর দর্জী। প্রচার সম্পাদক পদে ২ জন মো. রাসেল আখন্দ ও মাহবুব আলম। কার্যকরী সদস্য পদে ৫জন নাজমুল হোসেন, মো. আলম, হারুনুর রশীদ, মনির হোসেন ও সেলিম গাজী।

প্রসঙ্গত, আগামী ১২ মে মোট ১৩ টি পদে ৮শ’ এর বেশি ভোটার তাদের পছন্দের প্রার্থী নির্বাচন করবেন।

Leave a Reply