চাঁদপুর টিএন্ডটি অফিসে পেট্রোল বোমা নিক্ষেপ

Staff Corespondent:

চাঁদপুর শহরের স্টেডিয়াম রোডে অবস্থিত টেলি কমিউনিকেশন (টিএন্ডটি) কার্যালয়ে দুর্বৃত্তরা পেট্রল বোমা নিক্ষেপ করে। এতে অফিসের ভিতরে অগ্নিসংযোগের ঘটনায় কিছু মালামাল বিনষ্ট হলেও তাৎক্ষণিক আগুন নিভিয়ে ফেলায় বড় ধরনের দুর্ঘটনা থেকে অল্পের জন্য রক্ষা পায়।

বুধবার গভীর রাতে মোটর সাইকেল নিয়ে এসে দু’যুবক টিএন্ডটি অফিসের সামনে অবস্থান করে ভেতরে ঢুকে পেট্রল বোমাটি নিক্ষেপ করে। এ সময় জানালার ফাঁক দিয়ে পেট্রল বোমাটি ভিতরে ঢুকে বিস্ফোরণ হয়ে আগুন লেগে যায়।

টিএন্ডটি অফিসের দারোয়ান প্রাকৃতিক ডাকে বাইরে বেরিয়ে আসলে সেই সুযোগে দুর্বৃত্তরা সেই কক্ষেই পেট্রল বোমা নিক্ষেপ করেছে। অল্পের জন্য সে রক্ষা পায়। দাউ দাউ করে আগুন জ্বলতে দেখে দ্রুত পানি ঢেলে আগুন নিয়ন্ত্রণে আনে। খবর পেয়ে মডেল থানার এসআই নুরুল হক সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে উপস্থিত হন।
২০ দলীয় জোটের ডাকা হরতাল ও অবরোধ সফল করার লক্ষে চাঁদপুরে দুর্বৃত্তরা বেশ কিছু নাশকতার ঘটনা ঘটিয়েছে। তারই ধারাবাহিকতায় সরকারি স্থাপনাগুলো ও গুরুত্বপূর্ণ স্থান টার্গেট করে ইদানিং কালে দুর্বৃত্তরা পেট্রল বোমা ও ককটেল নিক্ষেপ করে নাশকতা সৃষ্টি করছে। চাঁদপুরে পুলিশ প্রশাসন নাশকতা রোধ করতে শহরের বিভিন্ন স্থানে ব্যাপক অভিযান চালিয়ে যাচ্ছে।

Share