Home / শীর্ষ সংবাদ / চাঁদপুর টাইমসের সংবাদ প্রকাশের পর স্থানান্তর হচ্ছে পুরান বাজার পুলিশ ফাঁড়ি
চাঁদপুর টাইমসের সংবাদ
পুরান বাজার পুলিশ ফাঁড়ি বর্তমান অবস্থা।

চাঁদপুর টাইমসের সংবাদ প্রকাশের পর স্থানান্তর হচ্ছে পুরান বাজার পুলিশ ফাঁড়ি

নতুন ভবন নির্মাণ পর্যন্ত স্থানান্তর করা হচ্ছে চাঁদপুর পুরান বাজার পুলিশ ফাঁড়ি। আর এ তথ্য জানিয়েছেন চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ জাহেদ পারভেজ চৌধুরী।

২০ জুলাই সোমবার চাঁদপুর টাইমসের একটি স্বচিত্র প্রতিবেদন  চাঁদপুরে ঝুঁকিপূর্ণ ভবনে চলছে পুরান বাজার পুলিশ ফাঁড়ির কার্যক্রম প্রকাশিত হয়েছে।প্রতিবেদনটি নিয়ে কথা হয় চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ জাহেদ পারভেজ চৌধুরীর সাথে।

জানা যায়, প্রতিষ্ঠালগ্ন থেকেই পাকিস্তান আমলের একটি পুরনো ভবনে দীর্ঘ বছর ধরে একই ভবনের একই কক্ষে চাঁদপুর পুরান বাজার পুলিশ ফাঁড়ির আইনী কার্যক্রম চলে আসছিলো। একই সাথে যেখানে সাধারণ মানুষকে ফাঁড়ির আইনী সেবা দেয়া হতো, সেখানেই সদস্যদের আবাসন হিসেবে কক্ষ ব্যবহার করা হতো।

চাঁদপুরের অন্যান্য আইনি সেবা প্রতিষ্ঠানে এক ভবনে আইনি কার্যক্রম আর পুলিশ সদস্যদের থাকার জন্য আলাদা ভবন থাকলেও পুরান বাজার পুলিশ ফাঁড়ির ক্ষেত্রে তা একেবারেই ব্যতিক্রম ছিলো।

এসময় তিনি বলেন, পুরান বাজার পুলিশ ফাঁড়ির নতুন ভবনের জন্য অনেক আগেই আবেদন করা হয়েছে এবং তার অনুমোদনও হয়েছে। এতদিন ফাঁড়িটি স্থানান্তর না করার কারনে এবং দেশের করোনা পরিস্থিতির কারনে নতুন ভবন নির্মাণ কাজ শুরু হয়নি। তবে আমরা কোন একটি প্লাট বাসা কিংবা ফাঁড়ির উপযুক্ত কোন জায়গা পেলেই খুব সহসাই পুরান বাজার পুলিশ ফাঁড়িটি স্থানান্তর করবো। যতদিন পর্যন্ত নতুন ভবন নির্মাণের কাজ চলবে ততোদিন পর্যন্ত স্থানান্তরকৃত স্থানেই পুলিশ ফাঁড়ির কার্যক্রম চলবে।

নতুন ভবন নির্মাণ কাজ শেষ হলেই আশা করি পুরান বাজার পুলিশ সদস্যদের দুর্ভোগ কমবে।

প্রতিবেদক:কবির হোসেন মিজি,২১ জুলাই ২০২০