Home / চাঁদপুর / চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ মিছিল
স্বেচ্ছাসেবক

চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ মিছিল

দেশব্যাপী বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে চাঁদপুরে বিক্ষোভ মিছিল করেছে জেলা স্বেচ্ছাসেবকলীগ। শুক্রবার বিকেলে চাঁদপুর জেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের কালিবাড়ি, জোড় পুকুর পাড়, নতুনবাজার, ছায়াবানী রোড, হকার্স মার্কেট রোডসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পূনঃরায় মিছিলটি জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এসে শেষ হয়।

এর পূর্বে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি অ্যাড. হেলাল হোসাইন ও সাধারণ সম্পাদক ফেরদৌস মোর্শেদ জুয়েল।

এ সময় চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাড. হাবিবুর রহমান লিটু, সহ-সভাপতি জাহিদুর রহমান জাহিদ, ফারুক হোসেন ভূইয়া, জসিম উদ্দিন রাসেল, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদুর রহমান পরান, সাংগঠনিক সম্পাদক পিন্টু সাহাসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে অ্যাড. হেলাল হোসাইন বলেন, ১৯৭১, ৭৫ ও ২০০৪ সালের ২১ আগষ্টের খুনিরা আবারও রাষ্ট্রকে অকার্যকর করার চেষ্টা করছে। তারা জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কে বাঁধাগ্রস্থ করার চেষ্টা করছে। জনগনকে সাথে নিয়ে অপচেষ্টাকারীদের প্রতিহত করা হবে। আপনারা ষড়যন্ত্র না করে ২০২৪ সালের নির্বাচনে আসুন, জনগন ও রাষ্ট্রের কথা ভাবুন। আন্দোলনের নামে কোন ধরনের অরাজকতা সৃষ্টি করলে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবকলীগ দাঁত ভাঙ্গা জবাব দিবে।

তিনি আরও বলেন, ১০ ডিসেম্বর সকাল ১০ টায় জেলা স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ চাঁদপুর জেলা আওয়ামীলীগ কার্যালয়ে অবস্থান করবেন। চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবকলীগ সবসময় জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে পাশে দাঁড়াতে প্রস্তুত রয়েছে।

সিনিয়র স্টাফ করেসপন্ডেট, ৯ ডিসেম্বর ২০২২