Home / চাঁদপুর / চাঁদপুর জেলা শ্রমিক লীগের মতবিনিময় সভা
চাঁদপুর জেলা শ্রমিক লীগের

চাঁদপুর জেলা শ্রমিক লীগের মতবিনিময় সভা

আগামী ১০ অক্টোবর চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদপ্রার্থী এডভোকেট জিল্লুর রহমান (জুয়েল) এর নৌকা মার্কার সমর্থনে জাতীয় শ্রমিক লীগ, চাঁদপুর জেলা শাখার উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২০ সেপ্টেম্বর রোববার সন্ধ্যায় চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এই মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদপ্রার্থী এডভোকেট জিল্লুর রহমান জুয়েল।

এ সময় তিনি বলেন, আপনারা জানেন এ নির্বাচনকে নিয়ে একটি স্বার্থান্বেষী মহল নানা ভাবে ষড়যন্ত্র করে যাচ্ছে। গত কিছুদিন পূর্বে এ নির্বাচনকে নিয়ে সে স্বার্থান্বেষী মহল আদালতে একটি রিট পিটিশন করে। কিন্তু আজকে মহামান্য আদালত সেই রিট পিটিশন খারিজ করে দেয়।এটি আমাদের জন্য যেমন সুখবর তেমনি তার পাশাপাশি আরেকটি দুঃসংবাদ হচ্ছে আজকেই আদালতে আরেকটি রিট পিটিশন দায়ের করা হয়েছে। এখন প্রশ্ন হলো যারা বারবার এভাবে রিট পিটিশন দায়ের করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চায় তাদের উদ্দেশ্য কি। এটি আমাদের জানতে হবে। তবে আপনাদের এটুকু আশ্বস্ত করতে পারি কোন ষড়যন্ত্রই এই নির্বাচনকে বাধাগ্রস্ত করতে পারবে না। কারণ এই নির্বাচন পৌরবাসীর কাঙ্খিত নির্বাচন।

জাতীয় শ্রমিক লীগ চাঁদপুর জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ওহিদুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মজিবুর রহমান ভূঁইয়া ও চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট জাহিদুল ইসলাম রোমান।

সভায় শ্রমিক লীগ নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, জাতীয় শ্রমিক লীগ চাঁদপুর জেলা শাখার সহ-সভাপতি এনায়েতুল্লাহ ঢালী, আলাউদ্দিন ঢালী, ইসমাইল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক সিরাজ গাজী , দপ্তর সম্পাদক মিজানুর রহমান ভূঁইয়া, কোষাধক্ষ্য এম আই মমিন খান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শাহ আলম তালুকদার, আইন বিষয়ক সম্পাদক আব্দুর রহিম ঢালি, সদস্য আব্দুল আলি ,মোঃ ঈমান হোসেন, খলিল, জেলা যুব মহিলা লীগের সভাপতি ও কাউন্সিলর প্রার্থী ফরিদা ইলিয়াস, চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী আলহাজ্ব নুরজাহান আক্তার লিপি, জনতা ব্যাংক সিবিএ সভাপতি মোঃ শরিফ উল্লাহ, বিদ্যুৎ শ্রমিক লীগ ১৫০ মেগাওয়াট সভাপতি হাবিবুল্লাহ, চাঁদপুর সদর থানা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মিয়াজী, পৌর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান সোহেল মিয়াজী , কৃষি ব্যাংক সিবিএ সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, পানি উন্নয়ন বোর্ড শ্রমিক লীগ সাধারণ সম্পাদক মোহাম্মদ ইব্রাহিম, হোটেল শ্রমিক লীগের সভাপতি মোঃ হারুন, জাতীয় শ্রমিক লীগ জেলা শাখার সদস্য দেলোয়ার হোসেন দেলু , রেলওয়ে শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক তৌহিদুর রহমান জনি, রেলওয়ে শ্রমিক লীগ নেতা জুয়েল পাটোয়ারী ,রিক্সা শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক আনোয়ার হোসেন আনু মোল্লাহ প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা শেখ ফরিদ। সভায় শোক প্রস্তাবের আলোকে ব্যাংক ফেডারেশনের সভাপতি মরহুম আব্দুল করিম ও রেলওয়ে শ্রমিক লীগ নেতা মুজিবুর রহমানের স্ত্রীর জন্য দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

প্রতিবেদক:শরীফুল ইসলাম,২০ সেপেটম্বর ২০২০