Home / চাঁদপুর / চাঁদপুর জেলা যুবদল নেতা আকাশকে দলের সকল পদ থেকে অব্যাহতি, ভারপ্রাপ্ত সম্পাদক হলেন কামাল
যুবদল

চাঁদপুর জেলা যুবদল নেতা আকাশকে দলের সকল পদ থেকে অব্যাহতি, ভারপ্রাপ্ত সম্পাদক হলেন কামাল

সাংগঠনিক কর্মকাণ্ডে নিষ্ক্রিয়তার কারণে জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির কুমিল্লা বিভাগীয় সহ-সাধারণ সম্পাদক ও চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক নুরুল আমিন খান আকাশকে দলের সকল পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

সোমবার (১৮ মার্চ) আকাশের স্থলে চাঁদপুর জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক কামাল পাটওয়ারীকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব অর্পণ করা হয়।

এর আগে রোববার (১৭ মার্চ) যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও সাধারণ সম্পাদক আবদুল মোনায়েম মুন্না এ সিদ্ধান্ত কার্যকর করেছেন।

ওইদিন জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির দপ্তর সম্পাদক (সহ সভাপতি) কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

চাঁদপুর জেলা যুবদলের সভাপতি মানিকুর রহমান মানিক জানান, রোববার কেন্দ্রীয় যুবদলের বিবৃতির মাধ্যমে জানতে পারি সাধারণ সম্পাদক নুরুল আমিন খান আকাশকে দলের সকল পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। যার ফলে সোমবার চাঁদপুর জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক কামাল পাটওয়ারীকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব অর্পণ করা হয়। কেন্দ্রের সিদ্ধান্তকেই সম্মান করে আমাদের রাজনীতি করতে হবে।

এই বিষয়ে বক্তব্যের জন্য নুরুল আমিন খান আকাশকে পাওয়া যায়নি।

স্টাফ করেসপন্ডেট, ১৮ মার্চ ২০২৪