Home / চাঁদপুর / চাঁদপুরে সম্পত্তির জন্য মাকে মারধরের ঘটনায় ছেলে কারাগারে
Jail

চাঁদপুরে সম্পত্তির জন্য মাকে মারধরের ঘটনায় ছেলে কারাগারে

চাঁদপুর শহরের টেকনিক্যাল স্কুল সংলগ্ন এলাকায় মা শাহীদা বেগম (৫৫) কে হত্যার উদ্দেশ্যে মারধর করায় ছেলে শাহাদাত হোসেন (৩৮) এর বিরুদ্ধে মামলা হয়েছে। এই ঘটনায় পুলিশ তাকে আটক করে আদালতে পাঠায়। এরপর আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

সোমবার (১৮ মার্চ) রাত ৯টায় এসব তথ্য নিশ্চিত করেন চাঁদপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক।

তিনি বলেন, মাকে মারধর করার ঘটনায় ১৭ মার্চ বিকেলে তাকে ঘটনাস্থল থেকে পুলিশ আটক করে। মামলাটি তদন্ত করছেন চাঁদপুর সদর মডেল থানার সেকেন্ড অফিসার হুমায়ুন কবির।

মামলার বাদী শাহাদাতের মা শাহীদা বেগম মামলার বিবরণে উল্লেখ করেন, তিনি সদর উপজেলার বাগাদী ইউনিয়নের নিজ গাছতলা গ্রামের বাসিন্দা। তার স্বামী হচ্ছেন মো. আলী জিন্না। পিতা শেখ আবদুর রহিম। পৈত্রিকভাবে তিনি টেকনিক্যাল স্কুল সংলগ্ন এলাকায় একটি বাড়ী পান। তার স্বামী একজন অবসরপ্রাপ্ত সরকারি চাকরীজীব। সরকারি ভাতা দিয়ে তারা কোন রকম দিনাতিপাত করেন। তাদের ছেলের স্বভাব চরিত্র ভাল না। ছেলে পৈত্রিক সুত্রে পাওয়া বাড়িটি তাকে লিখে দেয়ার জন্য সব সময় জামেলা করে আসছেন। মাঝে মাঝে মারধরও করেন। ঘটনার দিন অর্থাৎ ১৭ মার্চ সকালে ছেলে শাহাদাত হোসেন তাকে হত্যার উদ্দেশ্যে মারধর করেন। যে কারণে তিনি ছেলের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করেন।

চাঁদপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক আরও বলেন, অভিযুক্ত আসামী শাহাদাত হোসেনকে আজ দুপুরে চাঁদপুর আদালতে পাঠানো হয়েছে।

প্রতিবেদক: কবির হোসেন মিজি, ১৯ মার্চ ২০২৪