Home / চাঁদপুর / চাঁদপুর জেলা বিএনপি আহবায়কের অনুপস্থিতিতে একাংশের ক্ষোভ
চাঁদপুর জেলা বিএনপির

চাঁদপুর জেলা বিএনপি আহবায়কের অনুপস্থিতিতে একাংশের ক্ষোভ

খালেদা জিয়ার মুক্তির দাবিতে চাঁদপুর জেলা প্রশাসক বরাবর স্মারক লিপি প্রদানকালে জেলা বিএনপির আহŸায়কের উপস্থিতি না থাকায় ক্ষোভ প্রকাশ করেছে বিএনপির একাংশ।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ১৮ ফেব্রæয়ারি দুপুরে জেলা প্রশাসক বরাবর বিএনপির স্বারক লিপি প্রদান করে। এই কর্মসূচিতে অংশ নিতে বেলা ১১টায় জেলা বিএনপি ও সহযোগী সংগঠনসহ বিভিন্ন উপজেলা থেকে বিপুল সংখ্যক নেতাকর্মীরা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সমবেত হয়।

এসময় কেন্দ্র ঘোষিত ও পূর্ব নির্ধারিত এই কর্মসূচিতে জেলা বিএনপির আহŸায়ক অনুপস্থিত থাকায় জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন খান বাবুল, যুগ্ম-আহŸায়ক খলিলুর রহমান গাজী, কাজী গোলাম মোস্তফা, সাবেক যুগ্ম সম্পাদক শাহনেওয়াজ খান, রাফিউস শাহাদাত ওয়াসিম পাটওয়ারী, মতলব উত্তর উপজেলা বিএনপির সভাপতি আহসান উল্যাহ ফটিক, হাজীগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাধারণ মোহাম্মদ হোসেন মোল্লা, কেন্দ্রীয় স্বেচ্চাসেবক দলের সদস্য মীর আনোয়ার হোসেন বাচ্চু, বিএনপি নেতা বিল্লাল হোসেন বেপারী, জেলা যুবদল নেতা ডিএম জুয়েল, জেলা ছাত্রদলের যুগ্ম আহŸায় শামছুল আলম সূর্য, জেলা ছাত্রদল নেদা সফিউদ্দিন বাবলুসহ অন্যান্য নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করে।

মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ সময় ১১:৫৩ পিএম, ১৭ ফেব্রুয়ারি ২০১৮, শনিবার
ডিএইচ