Home / চাঁদপুর / চাঁদপুর জেলা বাকশিস সম্মেলন প্রস্ততি কমিটির ৪র্থ সভা অনুষ্ঠিত
=Baksis
প্রতীকী ছবি

চাঁদপুর জেলা বাকশিস সম্মেলন প্রস্ততি কমিটির ৪র্থ সভা অনুষ্ঠিত

চাঁদপুর জেলার বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির সম্মেলন প্রস্ততি কমিটির ৪র্থ সভা সোমবার ৯ ডিসেম্ব^র বিকেল ৪ টায় ছায়াবাণী মোড়স্থ মাল্টিমিডিয়া ইন্টারন্যাশাল স্কুলে অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি, চাঁদপুর জেলার সভাপতি অধ্যক্ষ ড .মো.আলমগীর কবির পাটওয়ারী । সদরের বাকশিস নেতা ও বাবুরহাট উচ্চ বিদ্যালয়ের সহকারী অধ্যাপক জাকির হোসেনের পরিচালনায়‘ চাঁদপুর বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি,চাঁদপুরের সম্মেলন ২০২০’সার্থক ও সফল করতে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন কেন্দ্রিয় বাকশিসের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক প্রফেসর মোশারফ হোসেন, অধ্যক্ষ আজহারুল কবির,অধ্যক্ষ আবু জাফর শামসুদ্দিন আহমেদ, অধ্যক্ষ এমএ মালেক,অধ্যক্ষ মনিরুজ্জামান, অধ্যক্ষ মেজবাহ উদ্দিন ।

আরো বক্তব্য দেন সদরের বাকশিস সভাপতি সোয়েব আহমেদ, সহকারী অধ্যাপক মইন উদ্দিন ও নুপুর বিশ্বাস প্রমুখ ।

১৭ জানুয়ারিতে অনুষ্ঠিতব্য বাংলাদেশ শিক্ষক সমিতি চাঁদপুর জেলা শাখার সম্মেলন প্রস্তুতি প্রসঙ্গে প্রধান ও বিশেষ অতিথি নির্ধারণসহ সম্মেলনের নানা বিষয় নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন বক্তাগণ।

সভায় পূর্বে গঠিত ৩৩ সদস্য সম্মেলন কমিটি ও ৭ টি উপ-কমিটিকে পুনবিন্যাস, দায়িত্ব বন্টন, সম্মেলনের তারিখ নির্দিষ্ঠকরণ, ভ্যানু নির্ধারণ ও সার্বিক কয়েকটি সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

আবদুল গনি, ৯ ডিসেম্বর ২০১৯