Home / চাঁদপুর / চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে সভা অনুষ্ঠিত
DC-Office-Chandpur..-e1ভা পরীক্ষায় অনুপস্থিত ছিল ৬৩ জন। ৭ জন প্রার্থীর প্রয়োজনীয় কাজগপত্রের অভাবে বা বোর্ডে দেখাতে না পারায় তাদের

চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে সভা অনুষ্ঠিত

চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আজ মঙ্গলবার সকার ১০টা থেকে চাঁদপুর জেলার বিভিন্ন দপ্তরের মাসিক বিষয়ের ওপর সড়ক বিভাগ ব্যতীত বাকি ৭ টি সভা জুম এ্যাপসের মাধ্যমে সম্পন্ন হয়েছে। এতে সভাপতিত্ব করেন চাঁদপুরের জেলা প্রশাসক মো.মাজেদুর রহমান খান।

সম্মেলন কক্ষে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক ও স্থানীয় বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান,জেলা ম্যাজিস্ট্রেট মো. জামাল হোসেন,চাঁদপুর পৌরসভার মেয়র এ্যাড.জিল্লুর রহমান ও অতিরিক্ত পুলিশ সুপার কাজী আবদুর রহীম।

সকাল ১০ টা থেকে বেলা দেড়টা পর্যন্ত এ সভা পর্যায়ক্রমে অনুষ্ঠিত হয়। জেলা পরিবার পরিকল্পনা কমিটির সভা,যৌতুক বিরোধী সামাজিক আন্দোলন সংক্রান্ত ও বাল্যবিবাহ প্রতিরোধ এবং নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির সভা, কারাবন্দি শিশু ও কিশোরদের জেলমুক্তি বিষয়,ভিজিডি, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ সংক্রান্ত,জেলা ভোক্তা সংরক্ষণ অধিকার ও জেলা তৈল মনিটরিং কমিটির সভা ও সড়ক নিরাপত্তা ও যানজট নিরসন বিষয়ে পাক্ষিক সভা অনুষ্ঠিত হয় ।

উক্ত সভায় স্ব-স্ব দপ্তরের মাসিক বা পাক্ষিক রিপোর্টের সংক্ষিপ্ত সার উপস্থাপন ও করণীয় পদক্ষেপ বিষয়ে আলোচনা প্রস্তাবনা অভিহিতকরণ ও দিক-নির্দেশনামূলক কর্ম-পরিকল্পনা গ্রহণ করার নির্দেশ প্রদান করা হয়। অন্যান্য মধ্যে জুমএ্যাপসে সম্পৃক্ত ছিলেন জেলা কারাগার চাঁদপুরের তত্ত্বাবধায়ক মো.গোলাম দস্তগীর,পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডা.মোহাম্মদ ইলিয়াছ,মহিলা বিষয়ক উপ-পরিচালক রাফিয়া ইকবাল,সড়ক বিভাগের উপ-পরিচালক মো.আনোয়ার হোসেন অন্যান্য বিভাগীয় প্রধানগণ এ সভায় অংশগ্রহণ করেন ।

আবদুল গনি , ৮ ডিসেম্বর ২০২০