Home / চাঁদপুর / চাঁদপুর জেলা পুলিশের দোয়া ও ইফতার মাহফিল
চাঁদপুর জেলা পুলিশের দোয়া ও ইফতার মাহফিল

চাঁদপুর জেলা পুলিশের দোয়া ও ইফতার মাহফিল

চাঁদপুর পুলিশ লাইনস মিলনায়তনে মাহে রমজানের ৩য় দিনে জেলা পুলিশের আয়োজনে মঙ্গলবার (৩০ মে) দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এতে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা পরিষদ, চাঁদপুর পৌরসভা, প্রেসক্লাব, আইনজীবী, রাজনৈতিক ও সামাজিক বিভিন্ন ব্যক্তিবর্গ অংশ গ্রহণ করেন।

এ ছাড়াও প্রথম বারের মত চট্টগ্রাম বিভাগের সকল জেলা পুলিশ সুপারগণ ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন।

দোয়া ও ইফতার মাহফিল পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্ট্রগ্রাম বিভাগীয় ডি আই জি এস. এম মনিরুজ্জামান।

তিনি বলেন, বাংলাদেশের উন্নয়নে ক্ষুধা দারিদ্র মুক্ত ও যে কোন প্রতিকূলতার চ্যালেঞ্জে আমরা বদ্ধপরিকর। একটি সুন্দর বাংলাদেশ গড়তে জাতীর জনক শেখ মজিবুর রহমান স্বপ্ন দেখেছিলেন। তার স্বপ্নকে আমরা বাস্তবায়ন করে সমাজ থেকে মাদক নির্মূল করে একটি সুন্দর বাংলাদেশ গড়ে তুলব। এছাড়াও তিনি সকলের সকলের মঙ্গল ও সুস্বাস্থ্য কামনা করেন।

সভাপতির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম। আলোচনা সভা শেষে দোয়া ও মোনাজাত করেন পুলিশ লাইনস জামে মসজিদের খতিব মাও. মো. আব্দুস সালাম।

এ সময় চাঁদপুর জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল, জেলা ও দায়রা জজ সালেহ উদ্দিন, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আতোয়ার রহমান, চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত ডি আই জি কুসুম দেওয়ান, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী, নির্বাহী কর্মকর্তা আব্দুল মান্নান, সির্ভিল সার্জন ডা. মতিউর রহমান, নৌ পুলিশ সুপার সুব্রত হালদার, চট্টগ্রাম জেলা পুলিশ সুপার নূরে আলম মিনা, রাঙ্গামাটি পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান, কুমিল্লা পুলিশ সুপার মোহাম্মদ শাহ আবিদ হোসাইন, নৌয়াখালী পুলিশ সুপার ইলিয়াস শরীফ,বান্দরবান পুলিশ সুপার সণ্জিত কুমার খান, ফেনী পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর আলম, বি-বাড়িয়া পুলিশ সুপার মো. মিজানুর রহমান, খাগড়াছড়ি পুলিশ সুপার আলী আহমেদ খান, লক্ষীপুর পুলিশ সুপার আ স ম মাহতাব উদ্দিন, চাঁদপুর কোষ্টগার্ড স্টেশন কমান্ডার লে. এনায়েত উল্লাহ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাসুদ হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শাহাদাত হোসেন, চাঁদপুর স্থানীয় সরকারের উপ পরিচালক মোহাম্দ আব্দুল হাই, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আশরাফুজ্জামান, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্তার যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এম এ ওয়াদুদ, চাঁদপুর সরকারি কলেজ অধ্যক্ষ প্রফেসর ড. এ এস এম দেলওয়ার, াধীনতা প্রদক প্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী, চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উদয়ন দেওয়ান, হাজীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ মজুমদার, হাইমচর উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী, শাহরাস্তি উপজেলা চেয়ারম্যান দেলওয়ার হোসেন মিয়াজী, জেলা আইনজীবি সমিতির সভাপতি এড. বিনয় ভূষন মজুমদার, সাধারণ সম্পাদক এড. মজিবুর রহমান ভূঁইয়া, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি শরীফ চৌধুরী, সাধারণ সম্পাদক জি এম শাহীন, সাবেক সভাপতি কাজী শাহাদাত, শাহ মো. মাকসুদুল আলম, শহীদ পাটওয়ারী, বি এম হান্নান, সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মিলন, সোহেল রুশদী, চাঁদপুর জমিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক রোটা: রোকনুজামান রোকন, জেলা বিএনপির সাবেক আহবায়ক সফি উদ্দিন আহমেদসহ রাজনৈতিক, সামাজিক, সাংবাদিকসহ বিভিন্ন গর্ণমান্য ব্যক্তিবর্গ ও সুধিজন উপস্থিত ছিলেন।

.
প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
আপডেট, বাংলাদেশ সময় ১০ : ১৪ পিএম, ৩০ মে ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply