Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় জেলা পরিষদের সাবেক চেয়ারম্যানের মতবিনিময়
চাঁদপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ডা. শহীদুল ইসলাম

কচুয়ায় জেলা পরিষদের সাবেক চেয়ারম্যানের মতবিনিময়

শুক্রবার (৪ নভেম্বর) দুপুরে জাতীয় পার্টির সাবেক এমপি চাঁদপুর জেলা পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক এমপি অধ্যাপক ডাঃ শহীদুল ইসলাম সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

কচুয়া প্রেসক্লাব ও কচুয়া উপজেলা রিপোটার্স ইউনিটির সাংবাদিকদের সাথে এ মতবিনিময় সভায় মিলিত হন।

আসন্ন চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে তিনি সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ও সদস্যদের অভিনন্দন ও সাধুবাদ জানিয়ে তিনি এ মতবিনিময় সভার আয়োজন করেন।

এসময় তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন- সাবেক রাষ্ট্রপতি, পল্লীবন্ধু হুসাইন মুহম্মদ এরশাদ মনোনিত আমি ১৯৮৮ – ১৯৯০ সাল পর্যন্ত চাঁদপুর জেলা পরিষদের প্রথম জেলা পরিষদ চেয়ারম্যান ছিলাম। তৎকালিন সময়ে আমার আমলেই জেলা পরিষদের সকল অবকাঠামোগত উন্নয়ন সাধিত হয়। বর্তমান সরকার জেলা পরিষদ চেয়ারম্যান পদ বহাল রাখার জন্য প্রয়োজনীয় নির্বাচনী উদ্যেগ নেয়ায় সরকার কে ধন্যবাদ জানাই। পাশাপাশি যারা এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য জেলা পরিষদ চেয়ারম্যান ও সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন তাদের কে ও সাধুবাদ, অভিনন্দন ও স্বাগত জানাই।

তিনি প্রতি উপজেলা পর্যায়ে একটি করে ভোট কেন্দ্র করার প্রস্তাবনা জানান এবং আগামিতে যোগ্য ও সৎ ব্যক্তি নির্বাচিত হয়ে চাঁদপুর জেলা পরিষদের সকল উন্নয়ন কার্যক্রম এগিয়ে নিবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

চাঁদপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ডা. শহীদুল ইসলাম

About The Author

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু, কচুয়া

Leave a Reply