Home / চাঁদপুর / চাঁদপুর জেলা পরিষদ শিক্ষার উন্নয়নে অগ্রাধিকার দেবে
Osman ghoni patwary

চাঁদপুর জেলা পরিষদ শিক্ষার উন্নয়নে অগ্রাধিকার দেবে

চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ ওচমান গনি পাটওয়ারী বলেছেন, ‘ উন্নত বাংলাদেশ গড়তে শতভাগ শিক্ষা নিশ্চিত করতে হবে। এ বিষয়টি উপলব্ধি করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার শিক্ষার উন্নয়নে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘ভিশন ২০২১’ ও ‘ভিশন২০৪১’ বাস্তবায়নে চাঁদপুর জেলা পরিষদও কাজ করছে। শিক্ষার উন্নয়নে চাঁদপুর জেলা পরিষদের সর্বোচ্চ অগ্রাধিকার দেবে ।’

বৃহস্পতিবার (১৩ এপ্রিল ) সকালে শহরের চাঁদপুর শহরের আক্কাছ আলী রেলওয়ে একাডেমি’র সমাবেশ (এসেম্বলি)তে শিক্ষক-শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

শিক্ষার উন্নয়ন তথা শতভাগ শিক্ষা নিশ্চিতকল্পে জেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে যাওয়ার কর্মসূচি হাতে নিয়েছি। ছাত্র-ছাত্রী, শিক্ষক ও অভিভাবকদের সাথে আলাপ করে তাদের সমস্যা-সম্ভাবনা জানার চেষ্টা করছি।’

স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধানশিক্ষক মো গোফরান হোসেন। এ দিন সকালে তিনি বিদ্যালয়ে পৌঁছে প্রধানশিক্ষকের সাথে মতবিনিময় করেন।

পরে সমাবেশে যোগ দিয়ে শিক্ষার্থী ও শিক্ষকদের সাথে সমবেত কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশন এবং শ্রেণিকক্ষে ছাত্র-ছাত্রীদের পাশে বসে শ্রেণি শিক্ষা কার্যক্রম পর্যবেক্ষণ করেন।

এ সময় ছাত্র-ছাত্রীদের সাথে একান্তে কথা বলে তাদের কাছে সমস্যা সম্পর্কে জানতে চান। এ সব সমস্যা সমাধানে পর্যায়ক্রমে জেলা পরিষদের পক্ষ থেকে সহযোগিতার আশ্বাসও দিয়েছেন তিনি।

করেসপন্ডেড
আপডেট,বাংলাদেশ সময় ৯ে: ৪৫ পিএম,১৩ এপ্রিল ২০১৭,বৃহস্পতিবার
এজি

Leave a Reply