Home / চাঁদপুর / চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে ৩৬ প্রার্থীর মনোনয়ন ফরম সংগ্রহ

চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে ৩৬ প্রার্থীর মনোনয়ন ফরম সংগ্রহ

আসন্ন চাঁদপুর জেলা পরিষদ নির্বাচন ২০২২ এর তফসিল ঘোষণার পর থেকেই চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদের প্রার্থীদের নিয়ে নির্বাচনী মাঠ বেশ সর-গরম হয়ে উঠেছে। ইতিমধ্যে নির্বাচনে অংশ নিতে বিভিন্ন পদের প্রার্থীরা তাদের মনোনয়ন পত্র সংগ্রহ করছেন। 

৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার দিন চাঁদপুর জেলা নির্বাচন অফিসারের কার্যালয় থেকে চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদে সর্বমোট ৩৬ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। 

এদের মধ্যে চেয়ারম্যান পদে মনোনয়ন সংগ্রহ করেছেন ৩ জন। এরা হলেন, আলহাজ্ব ওসমান গনি পাটওয়ারী, জাকির হোসেন প্রধানীয়া ও মোঃ মনজুর আহমদ।

জেলা পরিষদ নির্বাচনে (চাঁদপুর সদর) পদে ১নং ওয়ার্ড থেকে প্রার্থী হয়েছেন সাবেক জেলা পরিষদ সদস্য মোঃ মুকবুল হোসেন মিজি, মোহাম্মদ মনিরুজ্জামান মানিক,মোঃ আবুল বাসার মিরণ, জাকির হোসেন হিরু, মোঃ শাহলম খান, মোঃ মাহবুব আলম।

ফরিদগঞ্জ উপজেলা থেকে সাধারণ সদস্য পদে ৩ ওয়ার্ড থেকে প্রার্থী হয়েছেন মোঃ আকরাম হোসেন, মোঃ হুমায়ুন কবির, মোঃ মিজানুর রহমান ভূইয়া, মোঃ বশিউর রহমান,মোঃ শাহাবুদ্দিন হোসেন,আলী আক্কাস। 

(মতলব দক্ষিন) সাধারণ সদস্য পদে ৪ ওয়ার্ড থেকে প্রার্থী হয়েছেন মোঃ ফরহাদ হোসেন, মোঃ জসিম উদ্দিন,মোঃ ইকবাল হোসেন পাটওয়ারী, মোঃ রাশেদুজ্জামান। 

(মতলব উত্তর) সাধারন সদস্য পদে ৫ ওয়ার্ড থেকে প্রার্থী হয়েছেন আলাউদ্দিন, আব্দুলাহ মোহাম্মদ ইসা,জিহাদ সরকার। 

 (কচুয়া উপজেলা) সাধারণ সদস্য পদে ৬ ওয়ার্ড থেকে প্রার্থী হয়েছেন জোবায়ের হোসেন। 

(হাজীগঞ্জ) পদে ৭ওয়ার্ড থেকে প্রার্থী হয়েছেন সাবেক জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ জসিম তার মনোনয়ন ফরম সংগ্রহ করেন মোঃ আব্দুল আওয়াল, মোঃ বিল্লাল হোসেন। 

(শাহরাস্তি)পদে ৮ওয়ার্ড থেকে প্রার্থী হয়েছেন মোঃ জাকির হোসেন,সাবেক সদস্য তুহিন খান,মোঃ মনির হোসেন। 

এছাড়া সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী হিসাবে ১ নং ওয়ার্ড থেকে মনোনয়ন সংগ্রহ করেন আশেয়া রহমান, ফারহানা ফেরদৌস রুমা পাটওয়ারী। 

সংরক্ষিত ২ নং ওয়ার্ড থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন ফাতেমা আক্তার,ছানিয়া আক্তার, তাছলিমা আক্তার, গাজী শাহিন,রওনক আরা। 

সংরক্ষিত ৩ নং ওয়ার্ড থেকে জোবেদা মজুমদার খুকি,জান্নাতুল ফেরদৌসী ও ছকিনা বেগম। বৃহস্পতিবার সারাদিনে এই ৩৬ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন বলে জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে। 

প্রতিবেদক: কবির হোসেন মিজি, ৯ সেপ্টেম্বর ২০২২