Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / চাঁদপুর জেলা তথ্য অফিসের উদ্যোগে মতলব উত্তরে মহিলা সবাবেশ
islamabad-

চাঁদপুর জেলা তথ্য অফিসের উদ্যোগে মতলব উত্তরে মহিলা সবাবেশ

তথ্য মন্ত্রণালয়ের গণসংযোগ অধিদপ্তরের উদ্যোগে চাঁদপুর জেলা তথ্য অফিসের বাস্তবায়নে চাঁদপুর জেলার চাঁদপুর মতলব উত্তরের ইসলামাবাদ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে মেম্বার বাড়িতে বুধবার সকাল ১১ টায় মাননীয় প্রধানমন্ত্রীর ১০ টি উদ্যোগ ও করোনা ভাইরাসে স্বাস্থ্যবিধি পালনের লক্ষ্যে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়।

মতলব উত্তরের উপজেলা চেয়ারম্যান এম এ কুদ্দুস প্রধান অতিথি ছিলেন এবং বিশেষ অতিথি ছিলেন যুব উন্নয়ন কর্মকর্তা তারিক মাহমুদ । জেলা তথ্য অফিসার মো. নুরুল ইসলাম নুরুল হক অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ।

প্রাপ্ত তথ্য মতে, বক্তাগণ মাননীয় প্রধানমন্ত্রীর ১০ টি উদ্যোগ একটি বাড়ি একটি খামার , আশ্রায়ণ প্রকল্প , ডিজিটাল বাংলাদেশ ,শিক্ষা সহায়তা, নারীর ক্ষমতায়ন. ঘরে ঘরে বিদ্যুৎ ,কমিউনিটি ক্লিনিক , সামাজিক নিরাপত্তা,বিনিয়োগ বিকাশ ও পরিবেশ সুরক্ষা ইত্যাদি ১০টি উদ্যোগের বিষয়ে ও বর্তমান করোনা মোকাবেলায় স্বাস্থ্য বিভাগের নির্দেশনা মেনে চলার জন্যে গণসচেতনা বৃদ্ধির লক্ষ্যে স্থানীয় মহিলাদের নিয়ে বিশেষ প্রচার কাজের আওতায় এ মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয় । এতে স্থানীয় ইউপি সদস্যগণ,মহিলা ও গণ্যমান্য ব্যক্তিবগ উপস্থিত ছিলেন ।

আবদুল গনি , ১১ নভেম্বর ২০২০