Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে ড্রামের ভেতর থেকে পাওয়া যুবকের পরিচয় মিলেছে
চাঁদপুর শাহরাস্তিতে ড্রামের, চাঁদপুর শাহরাস্তিতে ড্রামের

শাহরাস্তিতে ড্রামের ভেতর থেকে পাওয়া যুবকের পরিচয় মিলেছে

চাঁদপুর শাহরাস্তিতে ড্রামের ভেতর থেকে পাওয়া সেই যুবকে পরিচয় মিলেছে। তিনি কুমিল্লা দক্ষিণ উপজেলার কাজিপুর এলাকার মৃত আমির হোসেনের ছেলে সিদ্দিকুর রহমান (৩৫)। চাঁদপুর জেলা পুলিশ সুপার মো.মাহবুবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার রাতে অজ্ঞাত পরিচয় হিসেবে ওই যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ।

১১ নভেম্বর বুধবার সকালে নিহতের মা কুমিল্লা থেকে এসে ছেলের লাশ শনাক্ত করেন। এসময় তিনি জানান, তার ছেলে কুমিল্লা ইপিজেড এলাকায় একটি তৈরি পোশাক কারখানার বৈদ্যুতিক মিস্ত্রি হিসেবে কাজ করতেন। গত সোমবার ছেলে বাসা বের হন।

আরও পড়ুন…শাহরাস্তিতে ড্রাম থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

মায়ের অভিযোগ, দ্বিতীয় বিয়ের কারণে প্রথম স্ত্রী এই হত্যাকাণ্ড ঘটিয়েছে। ১০ নভেম্বর মঙ্গলবার রাত ১১টায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের রাজাপুর গ্রামের নির্জন সড়কের পাশ থেকে ড্রামের ভেতর থেকে এই লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয় লোকজনের কাছ থেকে সংবাদ পেয়ে শাহরাস্তি থানা পুলিশ ঘটনাস্থালে পৌঁছে। থানার ওসি মো. শাহ আলম জানান, এসময় একটি নীল রঙের ড্রামের মুখ স্কচটেপ দিয়ে আটকানো দেখতে পান। পরে ড্রামের মুখ খুলে ভেতরে কাপড় ও তুলা দিয়ে পেঁচানো জিন্সের প্যান্ট পরা এক যুবকের লাশ দেখতে পান তিনি।

ওসি আরো জানান, যুবকের গলায় ধারালো অস্ত্রের আঘাত এবং শরীরের বিভিন্নস্থানে মারাত্মক জখমের চিহ্ন দেখা যায়।

এতে ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা অন্য কোথাও নির্মমভাবে হত্যা করে যুবকের লাশ এখানে ফেলে চলে যায়।

এদিকে, লাশের সন্ধান পাওয়ার পর চাঁদপুর থেকে জেলা পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান, পিবিআই এবং সিআইডির ক্রাইমসিনের দলের সদস্যরা ঘটনাস্থলে যান। পিবিআইয়ের অতিরিক্ত পুলিশ সুপার শঙ্কর কুমার জানান, তারা প্রয়োজনীয় তথ্য-উপাত্ত সংগ্রহ করেছেন।

এই বিষয় জেলা পুলিশ সুপার মো.মাহবুবুর রহমান জানান, নির্মম এই হত্যাকাণ্ডের মূল কারণ চিহ্নিত করা এবং যুবক ও হত্যাকারীদের পরিচয় পেতে পুলিশের কয়েকটি সংস্থা যৌথভাবে কাজ শুরু করেছে।

পুলিশ সুপার আরো জানান, যারা বা যে চক্র এই হত্যাকাণ্ডে জড়িত তারা খুব ঠাণ্ডা মাথায় যুবকের মৃত্যু নিশ্চিত করা হয়েছে এবং মৃতের হাতের আঙুলগুলো থেঁতলে দেয়া হয়েছে। আঙুলের চাপ নিয়ে যেন পরিচয় নিশ্চিত করা না যায়। তবে এতেও থেমে থাকবে না পুলিশ। অবশ্যই এই হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটনে পুলিশ সচেষ্ট থাকবে। তবে শেষ পর্যন্ত যুবকের পরিচয় পাওয়ার পর এবার হত্যার রহস্য উন্মোচিত হবে বলেও জানান তিনি।

অন্যদিকে, রাতেই শাহরাস্তি থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। একই সঙ্গে শাহরাস্তি থানার উপপরিদর্শক আব্দুল আউয়াল বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

করেসপন্ডেট,১১ নভেম্বর ২০২০