Home / চাঁদপুর / চাঁদপুর জেলা জামায়াতের প্রীতি মিলনী
জামায়াতের

চাঁদপুর জেলা জামায়াতের প্রীতি মিলনী

বাংলাদেশ জামায়াতে ইসলামী চাঁদপুর জেলা শাখার উদ্যোগে ছাত্র শিবিরের সাবেক সাথী ও সদস্যদের নিয়ে এক প্রীতি মিলনী গতকাল রোববার (১৪ এপ্রিল) সকাল ১০ টায় স্থানীয় একটি চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

চাঁদপুর জেলা জামায়াতের নায়েবে আমীর মাওলানা বিল্লাল হোসেন মিয়াজীর সভাপতিত্বে এবং জেলা জামায়াতের সেক্রেটারী অ্যাড. মোঃ মাসুদুল ইসলাম বুলবুলের সঞ্চালনায় প্রীতি মিলনী অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন জেলা জামায়াতের আমীর মাওলানা মোঃ আব্দুর রহিম।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদের অন্যতম সদস্য মোঃ মোবারক হোসেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘বর্তমানে বাংলাদেশে স্বাভাবিক রাজনীতির পরিবেশ নেই এবং গণতন্ত্র এখন নির্বাসিত। তাই দেশে গণতান্ত্রিক পরিবেশ ফিরিয়ে আনার জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এছাড়া এমন পরিস্থিতিতে জামায়াতের সকল জনশক্তিকে আত্মমনোবল এবং নৈতিক ভিত্তি মজবুত করতে বেশি করে কুরআন এবং হাদিসের জ্ঞান অর্জন করতে হবে। এছাড়া দীন কায়েমের সংগ্রামে পিছিয়ে না থেকে দুর্বারগতিতে এগিয়ে আসতে হবে।’

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছাত্র শিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি এবং ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারী ড. মোহাম্মদ রেজাউর করিম এবং ছাত্রশিবির চাঁদপুর জেলা শাখার সাবেক ও প্রথম সভাপতি অধ্যক্ষ মোঃ সফিকুল আলম হেলাল।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন চাঁদপুর জেলা জামায়াতের সহকারী সেক্রেটারী এবং চাঁদপুর সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান অ্যাড. মোঃ শাহজাহান মিয়া, জেলা জামায়াতের সহকারী সেক্রেটারী এবং শাহরাস্তি উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান অধ্যাপক মোঃ আবুল হোসেন, চাঁদপুর শহর জামায়াতের আমির অ্যাড. মোঃ শাহজাহান খান, ছাত্র শিবিরের বর্তমান শহর সভাপতি মুজাহিদুল ইসলাম ও জেলা সভাপতি মহরম আলী।

এছাড়া জেলা জামায়াতের অফিস সেক্রেটারী মোঃ জাহাঙ্গীর আলম প্রধান, ছাত্র শিবিরের সাবেক জেলা সভাপতি মোঃ জাকারিয়া মহিউদ্দিন, মোঃ হারুনুর রশিদ ওছমানী, চাঁদপুর সদর উপজেলা জামায়াতের আমীর মোঃ নাছির উদ্দিনসহ ছাত্র শিবিরের বিপুল পরিমান সাবেক সাথী ও সদস্যগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে পবিত্র কুরআন তিলাওয়াত করেন হাফেজ মোঃ কাউছার আলম এবং চাঁদপুরের ঐতিহ্যবাহী মোহনা শিল্পীগোষ্ঠীর শিল্পিরা মনোজ্ঞ সঙ্গিত পরিবেশন করেন।

স্টাফ রিপোর্টার, ১৫ এপ্রিল ২০২৪