Home / চাঁদপুর / চাঁদপুর জেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভা
জেলা

চাঁদপুর জেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভা

মহান স্বাধীনতার চেতনাকে ধারণ ও লালন করে সরকারের উন্নয়নমূলক কার্যক্রম করার আহ্বান জানিয়ে চাঁদপুর জেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

১৯ ডিসেম্বর সকাল ১০টায় জেলা প্রশাসকের কার্যালয়ে চলতি বছরের এই শেষ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপ্রতিত্ব করেন চাঁদপুর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট অঞ্জনা খান মজলিশ। সভার শুরুতেই বিগত সভার কার্যবিবরণী পাঠ, সিদ্ধান্ত এবং অগ্রগতি তুলে ধরেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেন। পরে পাঠিত কার্যবিবরণীর উপর উন্মুক্ত আলোচনায় উপস্থিত সকলের বিভিন্ন প্রস্তাবনা তুলে ধরেন

সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক চাঁদপুর জেলার বিভিন্ন দপ্তরের আওতাধীন উন্নয়ন কর্মকান্ডের পর্যালোচনা এবং উন্নয়ন কার্যক্রম ত্বরান্বিত করার তাগিদ দেয়া হয়।

সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়, চাঁদপুর সিভিল সার্জন ডা. মো. শাহাদাত হোসাইন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার এমএ ওয়াদুদ, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী প্রমুখ।

সভায় জেলার সকল সংস্থা/দপ্তরসমূহের প্রধানগণসহ জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ এবং গণ্যমান্য ব্যক্তিগণ সভায় অংশগ্রহণ করেন।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ১৯ ডিসেম্বর ২০২১