Home / চাঁদপুর / চাঁদপুর গুয়খোলায় দিনে-দুপুরে ফ্ল্যাট বাসায় চুরি
চাঁদপুর গুয়খোলায় দিনে-দুপুরে ফ্ল্যাট বাসায় চুরি
প্রতীকী ছবি

চাঁদপুর গুয়খোলায় দিনে-দুপুরে ফ্ল্যাট বাসায় চুরি

চাঁদপুর শহরের গুয়খোলা এলাকায় হাবিব চেয়ারম্যানের মালিকানাধিন বহুতল ভবনে ভাড়াটিয়ার ফ্লাট বাসায় দিনে-দুপুরে দূধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

সোমবার (১৬ এপ্রিল) সোমবার দুপুরে কোনো এক সময়ে ওই ভবনের ২য় তলায় ভাড়াটিয়া বাসায় এই ঘটনা ঘটে। ঘটনার সময় ঘরে কেউ না থাকায় চোরচক্র দরোজার তালা ভেঙ্গে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ আসবাবপত্র ও কাপড়-চোপর নিয়ে গেছে।

মঙ্গলবার (১৭ এপ্রিল) মঙ্গলবার চাঁদপুর সদর মডেল থানা পুলিশকে বিষয়টি অবহিত করা হলে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে বলে জানা গেছে।

জানা যায়, ৪নং গুয়াখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সম্মুখে হাবিব চেয়ারম্যানের মালিকানাধিন বহুতল ভবনে দ্বিতীয় তলার একটি ফ্লাটে চাঁদপুর ওয়াই ডাবিøউসি স্কুলের শিক্ষীকা তাসলিমা কায়সার এবং তার মেয়ে বসবাস করতো। ঘটনার দিন স্কুল শিক্ষিকা তাসলিমা কাউছার পেশাগত দায়িত্বে স্কুলে কর্মরত ছিলেন এবং তার মেয়ে রায়হানা কায়সার কুমিল্লা ছিলো। তাসলিমা কায়সার বিকেলে বাড়িতে এসে ঘরের দরোজা খোলা দেখতে পায়। পরে ভেতরে প্রবেশ করে তিনি চুরির বিষয়টি নিশ্চিত হন।

স্কুল শিক্ষিকা তাসলিমা কায়সারের মেয়ে রায়হানা কাউছার জানায়, ঘটনার দিন আমি কুমিল্লায় ছিলাম। বিকেলে মা স্কুল থেকে বাসায় ফিরে দরোজা খোলা দেখতে পায়। পরে তিনি ভেতরে প্রবেশ করে ঘরের আসবাবপত্র এলোমেলো দেখতে পান।

তিনি আরো জানান, ‘চোরচক্র তার ঘর থেকে প্রায় লক্ষাধিক টাকা, ৭/৮ ভরি স্বর্ণালংকার এবং আসবাবপত্র ও কাপড়-চোপড় নিয়ে গেছে।’

প্রতিবেদক- আশিক বিন রহিম

Leave a Reply