Home / চাঁদপুর / চাঁদপুর গণি মডেল উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপনে সংবাদ সম্মেলন
চাঁদপুর গণি মডেল উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপনে সংবাদ সম্মেলন

চাঁদপুর গণি মডেল উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপনে সংবাদ সম্মেলন

চাঁদপুরের শহরের গণি মডেল উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন ও প্রাক্তন ছাত্র পুনর্মিলনীর সংবাদ সম্মেলন শনিবার (৮ অক্টোবর) সকাল সাড়ে ১০ টায় চাঁদপুর প্রেসক্লাব ভবনের ৩য় তলায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন পুনর্মিলনী কমিটির আহবায়ক,জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।

তিনি বলেন, ‘ গণি মডেল উচ্চ বিদ্যালয়টি একটি গর্বের প্রতিষ্ঠান। শতবর্ষ ধরে এ প্রতিষ্ঠানটি জ্ঞানের আলো বিতরণ করে যাচ্ছে।এ বিদ্যালয়টির শতবর্ষ উদযাপন ও প্রাক্তন ছাত্র-পুনর্মিলনী অনুষ্ঠিত হতে যাচ্ছে। আয়োজনটি সুন্দরভাবে সফল করতে ইতিমধ্যেই আমরা ব্যাপক কর্মসূচি হাতে নিয়েছি।

‘২০১৭ সালের ৭ জানুয়ারি আমরা অনুষ্ঠানটি উদযাপন করতে যাচ্ছি। এতে মাননীয় শিক্ষামন্ত্রী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বলে আশা রাখছি। এ বিদ্যালয়টিকে কলেজে প্রতিষ্ঠিত করা যায় কিনা এ ব্যাপারে আমরা সকলের সাথে আলোচনা করে কর্মপরিকল্পনা নির্ধারণ করবো।’

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বিএম হান্নানের সভাপতিত্বে ও সাবেক সভাপতি গোলাম কিবরিয়া’র পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন উদযাপন কমিটির সদস্য সচিব ও জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. সেলিম আকবর।

চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোহেল রুশদীর পরিচালনায় প্রশ্নত্তোর পর্বে বক্তব্য রাখেন সাবেক সভাপতি শাহ মো. মাকসুদুল আলম, শহীদ পাটওয়ারী, সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিন মিলন ও রহিম বাদশা।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি শরীফ চৌধুরী, সাধারণ সম্পাদক জিএম শাহীন,প্রাক্তনছাত্র অ্যাড.ফজলুল হক সরকার,বীর মুক্তিযোদ্ধা হানিফ পাটওয়ারী, মোস্তাক হায়দার চৌধুরী, ডা.একেউএম রুহুল আমিন, আমিনুল ইসলাম বাবুল, বেলায়েত হোসেন গাজী বিল্লাল, প্রধান শিক্ষক আব্বাস উদ্দিন প্রমুখ।

: আপডেট, বাংলাদেশ সময় ০৮:৩০ পিএম, ০৮ অক্টোবর ২০১৬, শনিবার
এজি/ডিএইচ

চাঁদপুর গণি মডেল উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপনে সংবাদ সম্মেলন

About The Author

প্রতিবেদক- আশিক বিন রহিম

Leave a Reply