Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় চাপাতলী মাদ্রাসা দু’শিক্ষককে বিদায় সংবর্ধনা
কচুয়ায় চাপাতলী মাদ্রাসা দু’শিক্ষককে বিদায় সংবর্ধনা

কচুয়ায় চাপাতলী মাদ্রাসা দু’শিক্ষককে বিদায় সংবর্ধনা

চাঁদপুরের কচুয়া উপজেলার চাপাতলী লতীফিয়া ফাযিল মাদ্রাসার ২ শিক্ষকের অবসরজনিত বিদায় সংবর্ধনা শনিবার (৮ অক্টোবর) দুপুরে মাদ্রাসা মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি অ্যাড. মোঃ হেলাল উদ্দিন।

তিনি বলেন, ‘মাদ্রাসাটি একটি ঐতিহাসিক মাদ্রাসা। যতদূর জানি, বিদায়ী দু’শিক্ষক এএইচএম মোকাররাম হোসাইন ও ফখরুল ইসলাম দু’জনই গুনী ও বিনয়ী ছিলেন। তারা উভয়ই মাদ্রাসার শিক্ষকতার পাশাপাশি সমাজ উন্নয়নে কাজ করেছেন। এ মাদ্রাসা, কহলথুড়ী হামিদিয়া উচ্চ বিদ্যালয় তথা এলাকার উন্নয়নে সম্প্রতির বন্ধনে আবদ্ধ থেকে সমতার ভিত্তিতে আমরা এলাকার উন্নয়ন এগিয়ে নিবো। আগামী দুই-এক মাসের মধ্যে আমার নিজ গ্রাম ইসলামপুরে প্রয়াত ড. জালাল আলমগীর শুভর নামে স্মৃতি পাঠাগার স্থাপন করা হবে। এ পাঠাগারের মাধ্যমে এলাকার গরিব, মেধাবী ও অসহায় মানুষদের সাহায্য সহযোগিতা করা হবে। বিশেষ করে এই ইসলামপুর এলাকাকে চাঁদপুর পৌরসভা ও কচুয়া পৌরসভার ন্যায় উন্নয়নে রোল মডেল হিসেবে রূপান্তরিত করা হবে।’

মাদ্রাসার অধ্যক্ষ মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও উপাধ্যক্ষ মোঃ মনিরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি বক্তব্য রাখেন, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আমির হোসেন, কহলথুড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইয়াকুব আলী প্রমুখ।

বক্তব্য রাখেন সাংবাদিক আলমগীর তালুকদার মাদ্রাসার সিনিয়র শিক্ষক আনম খোরশেদ আলম, অবসর প্রাপ্ত সহকারী মৌলভী এএইচএম মোকাররাম হোসাইন, জুনিয়র শিক্ষক মোঃ ফখরুল ইসলাম, সহকারী শিক্ষক ওয়াসিম আকরাম, উপজেলা ছাত্রলীগ নেতা মো. সোহাগ উদ্দিন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আতাউল করিম রতন, মাদ্রাসার ছাত্র নাঈমুল হাসান তারেক, ওমর ফারুক, ফজলে রাব্বি প্রমুখ।

পরে বিদায়ী দুই শিক্ষককে প্রধান অতিথি ক্রেস্ট ও সম্মাননা পুরস্কার তুলে দেয়া হয়।

: আপডেট, বাংলাদেশ সময় ০৮:২০ পিএম, ০৮ অক্টোবর ২০১৬, শনিবার
ডিএইচ

কচুয়ায় চাপাতলী মাদ্রাসা দু’শিক্ষককে বিদায় সংবর্ধনা

About The Author

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু, কচুয়া

Leave a Reply