Home / চাঁদপুর / চাঁদপুর খবরের প্রতিষ্ঠাবার্ষিকীতে জেলা প্রশাসককে ক্রেস্ট প্রদান
চাঁদপুর খবরের প্রতিষ্ঠাবার্ষিকীতে জেলা প্রশাসককে ক্রেস্ট প্রদান

চাঁদপুর খবরের প্রতিষ্ঠাবার্ষিকীতে জেলা প্রশাসককে ক্রেস্ট প্রদান

দৈনিক চাঁদপুর খবরের প্রতিষ্ঠাবার্ষিকীতে সোমবার (২৫ ডিসেম্বর ) সকাল সাড়ে ১১ টায় জনপ্রশাসন পদকপ্রাপ্ত চাঁদপুর জেলা প্রশাসক (যুগ্ম-সচিব) মো.আব্দুস সবুর মন্ডলকে ক্রেস্ট প্রদান করা হয়।

জেলা প্রশাসক বাংলোতে (২৫ ডিসেম্বর ) আনুষ্ঠানিকভাবে চাঁদপুর জেলা প্রশাসক মো.আব্দুস সবুর মন্ডলকে পত্রিকার পক্ষ থেকে ক্রেস্ট তুলে দেন প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মহোদয়ের সহধর্মিণী অধ্যাপিকা আখতারী জামান,পত্রিকার উপদেষ্টা ও শাহতলী জিলানী চিশতী কলেজ অধ্যক্ষ মো.হারুন-অর রশিদ,পত্রিকার স্টাফ রিপোর্টার মো.রানা সরকার ম্যানেজার মানিক দাস প্রমুখ ।

ডাক বাংলোতে এ সময় চাঁদপুর জেলা প্রশাসক মো.আব্দুস সবুর মন্ডল বলেন,‘দৈনিক চাঁদপুর খবরের প্রতিষ্ঠাবার্ষিকীতে অভিনন্দন জানাই এবং পত্রিকার সফলতা কামনা করছি।’

এ ছাড়াও তিনি চাঁদপুর জেলা ব্র্যান্ডিং কার্যক্রমের অগ্রগতি,ইলিশের বাড়ি চাঁদপুর, ইনোভেশন কাজ, উন্নয়ন কাজ, ৩ বছর কার্যক্রম পরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়নসহ জেলার নানা বিষয়ে আলোচনা করেন।

পত্রিকার সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীও জেলা প্রশাসকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ।

এ ছাড়াও চাঁদপুর জেলা প্রশাসক মো.আব্দুস সবুর মন্ডল যুগ্ম-সচিব পদে পদোন্নতি পাওয়ায় ফুলেল শুভেচ্ছা পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী ।

প্রতিবেদক- আবদুল গনি
: আপডেট, বাংলাদেশ সময় ৮:০০ পিএম, ২৫ ডিসেম্বর ২০১৭, সোমবার
ডিএইচ