Home / শীর্ষ সংবাদ / চাঁদপুর কোর্ট প্রাঙ্গনে আসামীকে মারধর
চাঁদপুর কোর্ট প্রাঙ্গনে আসামীকে মারধর

চাঁদপুর কোর্ট প্রাঙ্গনে আসামীকে মারধর

‎Tuesday, ‎26 ‎May, ‎2015   7:21:46 PM
স্টাফ করেসপন্ডেন্ট, চাঁদপুর :

হাজিরা দিতে আসা এক ব্যক্তিকে আদালত প্রাঙ্গণে বেধড়ক মারধর করায় চাঁদপুরের ফরিদগঞ্জ থানার পুলিশের দু’ কর্মকর্তাকে কারণ দর্শানোর নির্দেশ দিয়েছে আদালত। আগামী ৭ দিনের মধ্যে স্বশরীরে আদালতে হাজির হয়ে তাদেরকে কারণ দর্শাতে হবে। মঙ্গলবার দুপুরে চাঁদপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শওকত হোসেন এই নির্দেশ প্রদান করেন।

ভিকটিমের আইনজীবীরা জানান, ফরিদগঞ্জ উপজেলার কাচিয়ারা গ্রামের মাকসুদুর রহমান মাসুদ নামের এক ব্যক্তি চেক জালিয়াতি সংক্রান্ত একটি মামলায় হাজিরা দেয়ার জন্য মঙ্গলবার সকালে চাঁদপুর জেলা ও দায়রা জজ আদালতে আসে। বেলা আনুমানিক সাড়ে ১১টার দিকে ফরিদগঞ্জ থানার এসআই নিজামউদ্দিন ভূইয়া ও এএসআই ওমর ফারুকের নেতৃত্বে পুলিশের একটি দল তাকে টেনে হেঁচড়ে মারধর করে গাড়িতে তুলে নিয়ে যায়। প্রায় অর্ধমৃত অবস্থায় তাকে চিকিৎসা না দিয়ে জেলা গোয়েন্দা শাখার কার্যলয়ে নিয়ে আটকে রাখে।

ঘটনাটি মাকসুদুর রহমানের আইনজীবী অ্যাড. সেলিম আকবর জানতে পেরে আদালতকে অবহিত করে। আদালত তাৎক্ষণিক টেলিফোনে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জকে ওই ব্যক্তিকে আদালতে হাজির করার নির্দেশ দেয়। দুপুর সাড়ে ১২টার দিকে তাকে মুমূর্ষ অবস্থায় আদালতে হাজির করা হলে বিচারক তার জামিন মঞ্জুর করেন এবং দায়ী দু’ পুলিশ সদস্যকে ৭ দিনের মধ্যে আদালতে হাজির হয়ে কারণ দর্শাণোর নোটিশ দেন।

পরে মাকসুদুর রহমানকে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

চাঁদপুর টাইমস/প্রতিনিধি/এএস/ডিএইচ/২০১৫।

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে ক্লিক লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes 

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না