Home / চাঁদপুর / চাঁদপুর-কুমিল্লা মহাসড়কে দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহত
accident-2
প্রতীকী ছবি

চাঁদপুর-কুমিল্লা মহাসড়কে দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহত

চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে দুর্ঘটনায় মুন্নি আক্তার (১৪) নামের এক স্কুল ছাত্রী নিহত হয়েছে। মঙ্গলবার (২৯ আগস্ট) সকালে চাঁদখার দোকান এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

এছাড়াও ওই ঘটনায় আরো ৬ যাত্রী গুরুতর আহত হয়েছে। আহতরা বর্তমানে চাঁদপুর ২৫০ শয্যার সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানাযায়, মঙ্গলবার ভোরে মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর ইউনিয়নের আ. হান্নানের কন্যা মুন্নি আক্তার তার চাচি হালিমা বেগম (২৫) ও ফুফু জোস্না বেগমের সাথে খালার বাড়ি চাঁদখার দোকান এলাকায় বেড়াতে আসছিল। এসময় বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা একটি পিকাপ ভ্যান (ঢাকা মেট্রো-ঝ-১৮-৮৪১৬) সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ বাধায়। এতে সিএনজি স্কুটারটি দুমড়ে মুছরে যায়। এতে সাথে সাথেই স্কুল ছাত্রী মুন্নি আক্তার ঘটনাস্থলে মারা যায়। নিহত মুন্নি নাসির কোর্ট উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) বিপ্লব কুমার সাহা চাঁদপুর টাইমসকে জানান, ‘দুর্ঘটনার খবর জানতে পেরে সকাল সাড়ে ৬ টায় আমরা ঘটনাস্থলে ছুটে যাই। সেখান থেকে দুমড়ে মুছরে যাওয়া সিএনজি ও পিকা-আপ ভ্যান উদ্ধা করা হয়েছে। কিন্তু পিকআপন চালককে খুঁজে পাওয়া যায়নি।

প্রতিবেদক-আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ ৯: ২০ পিএম, ২৯ আগস্ট ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply