Home / চাঁদপুর / চাঁদপুর-কুমিল্লা মহাসড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদের ঘোষণা
চাঁদপুর-কুমিল্লা মহাসড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদের ঘোষণা

চাঁদপুর-কুমিল্লা মহাসড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদের ঘোষণা

‎Wednesday, ‎27 ‎May, ‎2015   11:17:30 PM

আনোয়ারুল হক :

চাঁদপুর-ফরিদগঞ্জ-রায়পুর মহাসড়কের পর এবার চাঁদপুর-কুমিল্লা মহাসড়কের দু’পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানের ঘোষণা দিয়েছে চাঁদপুর সড়ক ও জনপথ বিভাগ।

বুধবার বিকেল থেকে চাঁদপুর-কুমিল্লা মহাসড়ক এলাকায় মাইকিংয়ে ২৪ ঘণ্টার মধ্যে সকল স্থাপনা স্ব-উদ্যোগে সরিয়ে নেয়ার জন্য আল্টিমেটাম দিয়েছে সড়ক ও জনপথ বিভাগ।

ঘোষণায় আরো বলা হয়েছে অবৈধ স্থাপনা রক্ষার স্বার্থে কোনো প্রকার দরখাস্ত অফিস গ্রহণ করবে না।

আগামী ১ জুন সোমবার থেকে চাঁদপুর-কুমিল্লা মহাসড়কের দুইপাশের সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু হওয়ার কথা জানিয়েছেন সড়ক ও জনপথ বিভাগ।

এ বিষয়ে সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী জাহেদ হোসেন চাঁদপুর টাইমসকে জানান, ‘আমরা ২৪ ঘণ্টার মধ্যে সকল স্থাপনা স্ব-উদ্যোগে সরিয়ে নেয়ার জন্য ঘোষণা দিয়েছি। আগামী ১ জুন সোমবার থেকে আমরা উচ্ছেদ অভিযান শুরু করবো।

সড়কের দুই পাশে কী পরিমাণ জায়গা সড়ক জনপথ’র? এমন প্রশ্নের জবাবে তিনি চাঁদপুর টাইমসকে জানান, সড়কের দু’পাশের জায়গা পরিমাণ নির্দিষ্ট করে বলা যাবে না, কেননা কোনো অংশে কম আবার কোনো অংশে বেশি রয়েছে।

এদিকে মাইকিং শুরু হওয়ার পর থেকে দু’পাশের অবৈধ স্থাপনার মালিক ও ক্ষুদ্র ব্যবসায়ীদের মধ্যে উৎকণ্ঠা বিরাজ করছে।

চাঁদপুর টাইমস : এএইচ/ ডিএইচ/ এমআরআর/২০১৫

 

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes

 

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আপনার মন্তব্য লিখুন…