Home / চাঁদপুর / চাঁদপুর উদয়ন শিশু বিদ্যালয়ে শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা
চাঁদপুর উদয়ন শিশু বিদ্যালয়ে শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

চাঁদপুর উদয়ন শিশু বিদ্যালয়ে শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

চাঁদপুরের উদয়ন শিশু বিদ্যালয়ের ৫ম শ্রেণির শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা সোমবার (১৪ নভেম্বর) দুপুরে বিদ্যালয় হলরুমে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আখন সেলিম।

প্রধান অতিথি বলেন, ‘ প্রতিষ্ঠার পর থেকে বিদ্যালয়টি সুনামের সাথে কার্যক্রম চালিয়ে যাচ্ছে। চট্টগ্রাম বিভাগের মধ্যে শ্রেষ্ঠত্ব অর্জন ও জেলার শিক্ষা, সাংস্কৃতি, ক্রীড়াসহ সকল বিভাগে সফলতা অর্জন করেছে। বর্তমানে এ প্রতিষ্ঠানের সাবেক শিক্ষার্থী ঢাকা ভার্সিটি, ম্যেডিক্যাল কলেজ ভুয়েটসহ বিভিন্ন উচ্চ শিক্ষার প্রতিষ্ঠানে শিক্ষকতা এবং সরকারের উচ্চ পদে দায়িত্ব পালন করছেন।’

বিদ্যালয় পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক মোহাম্মদ হোসেন খানের সভাপতিত্বে ও শিক্ষিকা শিরিন আক্তারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোহেল রুশদী, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আহসানুজ্জামান মন্টু।

অবিভাবকদের পক্ষে আফসানা ইসলাম এবং বিদায়ী শিক্ষার্থীদের পক্ষে আবু আব্দুল্লাহ মো. আসাদ বক্তব্য রাখেন।

বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন ৪র্থ শ্রেণির শিক্ষার্থী রাইস । দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ধর্মীয় শিক্ষক মাও. সিরাজুল ইসলাম।

করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ০৮:০০ পিএম, ১৪ নভেম্বর ২০১৬, সোমবার
ডিএইচ

Leave a Reply